সংসদে আরও ৪টি সংসদীয় কমিটি গঠিত

  সংসদ রিপোর্টার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৯ | অনলাইন সংস্করণ

সংসদ
ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশনের অষ্টম দিনে আরও ৪টি সংসদীয় স্থায়ী কমিটি গঠিত হলো।

সোমবার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী কমিটি গঠনের প্রস্তাব উত্থাপন করলে ধ্বনিভোটে তা পাস হয়ে যায়। এ পর্যন্ত মোট ৩৮টি সংসদীয় কমিটি গঠিত হলো।

কমিটিগুলো হলো- জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত কমিটি- সভাপতি এইচ এন আশিকুর রহমান। সদস্যরা হলেন- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আবুল হাসান মাহম্মুদ আলী, আ. শ ম ফিরোজ, হাফিজুর রহমান, র আ ম ওবায়দুর মোক্তাদির চৌধুরী, দীপঙ্কর তালুকদার ও পনীরউদ্দীন আহমেদ।

বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি- সভাপতি মির্জা আজম। সদস্যরা হলেন- মন্ত্রী গোলাম দস্তগীর গাজি, ইসরাফিল আলম, মোয়াজ্জেম হোসেন রতন, রঞ্জিত কুমার রায়, নজরুল ইসলাম চৌধুরী, বেগম শাহীন আক্তার ও আবদুল মোমিন মণ্ডল।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি- সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। সদস্যরা হলেন-প্রতিমন্ত্রী- আশরাফ আলী খান খসরু, শহিদুল ইসলাম, বি এম কবিরুল হক, মাহবুবউল আলম হানিফ, শহিদুল ইসলাম বকুল, ছোট মনির ও মোজাফ্ফর হোসেন।

বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি প্রস্তাব-সংক্রান্ত কমিটির সভাপতি- শেখ ফজলে নূর তাপস। সদস্যরা হলেন- সাহারা খাতুন, মোস্তাফিজুর রহমান, মোসলেউদ্দীন, কামরুল ইসলাম, আবদুল মতিন খসরু, সেলিম আলতাফ জর্জ ও শরিফুল আলম জিন্না।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×