ডিজিটাল মহানগরী গড়ার প্রতিশ্রুতি মেয়র প্রার্থী আতিকুলের

  যুগান্তর রিপোর্ট ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৩ | অনলাইন সংস্করণ

ডিজিটাল মহানগরী গড়ার প্রতিশ্রুতি মেয়র প্রার্থী আতিকুল ইসলামের

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে মঙ্গলবার এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তিনি নির্বাচনী ইশতেহার ঘোষণা্ করেন।

ইশতেহারে ডিজিটাল উদ্যোগগুলোর কথা জানিয়ে আতিকুল ইসলাম বলেন, ‘ডিজিটাল প্রযুক্তিতে ট্রাফিক সিস্টেম নিয়ন্ত্রণ, অ্যাপের মাধ্যমে নাগরিক সমস্যা সরাসরি প্রেরণ ও সমাধান, সব নগরপরিবহণ ব্যবস্থার জন্য একটি ডিজিটাল-সমন্বিত ই-টিকিটিং সেবা চালু করা হবে। নাগরিক সমস্যা সমাধানে পাশাপাশি ডিজিটাল আরও নানা পদক্ষেপ থাকবে।’

সবাই মিলে সবার ঢাকা’-শ্লোগানকে সামনে রেখে নাগরিক ও প্রশাসন একতাবদ্ধ হয়ে একটি সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তোলার আহ্বান জানান মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেন, নগরবাসীদের সঙ্গে মিলে নাগরিক সমস্যাগুলো সমাধানের বিষয়টি জোরদার করতে চাই। ঢাকা শুধু আমার শহর নয়, এই শহর আপনারও।

আমাদের সামান্য সচেতনতা এবং একটু সহযোগিতা এই নগরীর প্রাপ্য। আমি বিশ্বাস করি আমরা সবাই যে যার জায়গা থেকে আমাদের ন্যূনতম করণীয়টা যদি করে যাই তাহলে আমরা পাব সত্যিকার অর্থে আমাদের অতিকাঙ্ক্ষিত আধুনিক, গতিময় এবং প্রগতিশীল নগরী।

ঘটনাপ্রবাহ : ঢাকা উত্তর সিটি নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×