পিডিবির আরেক সিবিএ নেতার দখল থেকে পাজেরো উদ্ধার

  যুগান্তর ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৭ | অনলাইন সংস্করণ

পিডিবির আরেক সিবিএ নেতার দখল থেকে পাজেরো উদ্ধার
পিডিবির আরেক সিবিএ নেতার দখল থেকে পাজেরো উদ্ধার। ছবি: সংগৃহীত

পিডিবির সিবিএ নেতা আলাউদ্দিন মিয়ার দখল থেকে গাড়ি উদ্ধারের একদিন পর আরেক বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) সিবিএ (কালেকটিভ বার্গেনিং এজেন্ট) সভাপতি জহিরুল ইসলাম চৌধুরীর কাছ থেকে সরকারি গাড়ি উদ্ধার করেছে দুর্নীতি দমন কমিশন।

মঙ্গলবার সকালের দিকে পিডিবি কর্তৃপক্ষ সিলেট মেট্রো-ঘ-০২-০০৩৩ নম্বরের সরকারি পাজেরো গাড়িটি দুদকের কাছে হস্তান্তর করে।

এর আগে গত সোমবার মতিঝিল এলাকায় অভিযান চালিয়ে সিবিএর সাধারণ সম্পাদক আলাউদ্দিন মিয়ার ব্যবহার করা সরকারি গাড়ি উদ্ধার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্রম বিধিমালা ২০১৫-এর ২০২ ধারা অনুসারে শ্রমিক সংগঠনের কোনো নেতা-কর্মী সংশ্লিষ্ট সংস্থার কাছ থেকে যানবাহন সুবিধা গ্রহণ করতে পারবে না।

দুদক সূত্র জানা গেছে, জহিরুল ইসলাম চৌধুরী ২০১৮ সালের ৬ জুন অবসরে গেছেন। সে সময় তিনি পিডিবির অডিট পরিদফতরের সহকারী হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

তারপরও প্রভাব খাটিয়ে ১০ বছর ধরে গাড়িটি তিনি ব্যবহার করে আসছিলেন। এর চালকের বেতন, তেল ও রক্ষণাবেক্ষণ খরচ বহন করছে পিডিবি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×