চকবাজার অগ্নিকাণ্ডে সাব্বির-মোস্তাফিজের শোক

  স্পোর্টস ডেস্ক ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩৭ | অনলাইন সংস্করণ

সাব্বির,

রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা ক্রমশই বাড়ছে। আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। এমনিতেই শোকের দিন। চকবাজার ট্র্যাজেডি সেই শোক আরও বাড়িয়ে দিয়েছে। তাতে শোকাহত সুদূর নিউজিল্যান্ডে অবস্থান করা বাংলাদেশের ক্রিকেটাররাও। রুবেল হোসেন, তামিম ইকবালের পর শোক জানিয়েছেন সাব্বির রহমান ও মোস্তাফিজুর রহমান।

গেল বুধবার রাতে চকবাজারের নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনে চারতলা বাড়িসহ কয়েকটি ভবনে আগুন লাগে। মর্মান্তিক এ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত প্রায় ৭০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অর্ধশত। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডেতে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়েছেন সাব্বির রহমান। এটি তার ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক সেঞ্চুরি। অন্যরকম ভালো লাগা কাজ করেছিল তার মধ্যে। তবে চকবাজার ঘটনায় মনটা ডুবে গেছে বিষাদে।

এই হার্ডহিটার বলেন, অনেক মানুষ মারা গেছে। খুব খারাপ লাগছে! অনেকে হাসপাতালে ভর্তি আছেন। দোয়া করি তারা যেন দ্রুত সুস্থ হয়ে যায়। আল্লাহ এ ধরনের দুর্ঘটনা থেকে আমাদের রক্ষা করুন।

আগুনের ঘটনার খোঁজখবর নিয়েছেন মোস্তাফিজ। দুঃসংবাদটা শোনার পর শোকে আচ্ছন্ন তিনি। কাটার মাস্টার বলেন, সংবাদটা শোনার পর থেকে খুব খারাপ লাগছে। অনেক মানুষ মারা গেছে! মৃতদের আত্মার মাগফিরাত কামনা করছি। আহতাবস্থায় যারা হাসপাতালে, দোয়া করি তারা যেন দ্রুত আরোগ্য লাভ করেন। সৃষ্টিকর্তা যেন আমাদের এমন মর্মান্তিক দুর্ঘটনা থেকে রক্ষা করেন।

নিউজিল্যান্ড সফরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ধবলধোলাই হয়েছে বাংলাদেশ। সেই তিক্ত স্মৃতি তাজা থাকতেই চকবাজার দুর্ঘটনার খবর পেলেন সাব্বির-মোস্তাফিজরা।

ঘটনাপ্রবাহ : চকবাজার আগুনে মৃত্যুর মিছিল

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×