এটা কোনো মানুষ করতে পারে?

  যুগান্তর রিপোর্ট ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৯ | অনলাইন সংস্করণ

এটা কোনো মানুষ করতে পারে?
গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম। ফাইল ছবি

দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও যৌন হয়রানির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম।

মন্ত্রী বলেছেন, ‘দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও যৌন হয়রানির বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। যারা আগুন সন্ত্রাস করে এবং উন্নয়নের ক্ষেত্রে বাধা সৃষ্টি করে তাদের বিষয়ে সোচ্চার হতে হবে। এই কাজগুলো আমাদের করতে হবে।’

শনিবার দুপুরে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শহীদ সফিউর রহমান মিলনায়তনে এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি সংবর্ধনায় মন্ত্রী বলেন, দলমত আমাদের থাকতে পারে। কিন্তু জাতীয় ঐক্যের ক্ষেত্রে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, আমি মন্ত্রী হয়েছি বলে আমার সাজা হবে না, তা কিন্তু নয়। একজন প্রভাবশালী ব্যক্তি আওয়ামী লীগ, বিএনপি বা অন্য কোনো দল করেন আর সে কারণে আপনি আইনের ঊর্ধ্বে থাকবেন, তাও কিন্তু হবে না।

এ সময় বঙ্গবন্ধুকে হত্যার বিষয়টি তুলে দলে গণপূর্তমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করার পরে তার বিচার না করার জন্য আইন করা হলো। এটা কোনো মানুষ করতে পারে?

তিনি বলেন, রাষ্ট্রীয়-সামাজিক সূচকসহ সবকিছুতেই যেন আমরা এগিয়ে থাকতে পারি, সেই বহমান উন্নয়ন যাত্রায় আমরা শামিল হয়েছি। তাই আসুন, মহান মুক্তিযুদ্ধের স্বপ্নকে বাস্তবায়ন করি।

এ জন্য অবিরাম পরিশ্রম করে যাচ্ছেন একজন মানুষ। তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, উল্লেখ করেন গণপূর্তমন্ত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×