টাঙ্গাইলে নৌকায় জালভোট, সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২

  টাঙ্গাইল ৩১ মার্চ ২০১৯, ১৩:০৭ | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলে নৌকায় জালভোট, সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২। ছবি-সংগৃহীত
টাঙ্গাইলে নৌকায় জালভোট, সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২। ছবি-সংগৃহীত

টাঙ্গাইলের বাসাইল উপজেলার একটি ভোটকেন্দ্রে নৌকা মার্কায় জালভোট দেয়ার অভিযোগে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ দুজনকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে বাসাইল দক্ষিণপাড়া কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কাঞ্চনপুর ছনকাপাড়ার বাসিন্দা রাশেদ হৃদয় (২৫) এবং ওই কেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ও উপজেলার সৈদামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন সুলতানা।

সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা কনক কান্তি দেবনাথ বলেন, রাশেদ নামে একজন নৌকা মার্কায় জালভোট দিচ্ছিলেন। এ সময় অন্যান্য প্রার্থীর এজেন্টরা অভিযোগ করলে ১০টি ব্যালট পেপারসহ তাকে আটক করা হয়।

আটককৃত রাশেদ প্রায় ৪৮টি জালভোট দিয়েছে বলে জানান কনক কান্তি।

তিনি আরও বলেন, জালভোটে সহায়তা করার অভিযোগে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা পারভীন সুলতানাকেও আটক করা হয়েছে। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হয়েছে।

উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে দেশের ২২ জেলার ১০৭ উপজেলায় ভোটগ্রহণ জলছে আজ। একযোগে ৯ হাজার ৭৪০ কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×