রোহিঙ্গাদের খবর নিতে কক্সবাজারে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী

  কক্সবাজার প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২৮ | অনলাইন সংস্করণ

ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী

মিয়ানমার থেকে নির্যাতনের শিকার হয়ে পালিয়ে আসা রোহিঙ্গাদের সঙ্গে কথা বলতে ও খবর নিতে কক্সবাজারে পৌঁছেছেন যুক্তরাজ্যের পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন।

শনিবার দুপুর সোয়া ১২টার দিকে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান তিনি। এরপর ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রীর প্রতিনিধি দলের বহরটি কক্সবাজার বিমানবন্দর থেকে পর্যটন এলাকার মেরিন ড্রাইভ সড়ক দিয়ে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্যে রাওনা দেয়।

এর আগে বেলা ১১টা ৪০ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিশেষ ফ্লাইটে তিনি কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান।

সূত্র জানায়, ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রীর প্রতিনিধি দলটি পর্যটন এলাকার মেরিন ড্রাইভ সড়ক দিয়ে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশ্যে রাওনা দিয়েছে।

বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে এই প্রতিনিধিদলের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে যাওয়া কথা রয়েছে। সেখানে মিয়ানমার থেকে নির্যাতনের শিকার হয়ে পালিয়ে আসা রোহিঙ্গাদের সঙ্গে কথা বলবেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী।

এদিকে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন বিকাল ৩টার দিকে ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, দুদিনের সফরে শুক্রবার বাংলাদেশে আসেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter