ফেসবুকে প্রশ্ন ফাঁসের অভিযোগে ১২ জন আটক

  যুগান্তর রিপোর্ট ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:২২ | অনলাইন সংস্করণ

ফেসবুক

চলমান এসএসসি পরীক্ষার ফাঁস হওয়া প্রশ্নপত্র সংগ্রহ করে ফেসবুক অ্যাকাউন্ট ও গ্রুপে ছড়িয়ে দেয়ার অভিযোগে ১২ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার রাজধানীর ধানমন্ডি গভ. ল্যাবরেটরি স্কুলসহ বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

নাম প্রকাশে না করার শর্তে ডিবি পুলিশের এক অতিরিক্ত উপ-কমিশনার যুগান্তরকে বলেন, প্রশ্নপত্র ফাঁস চক্রের সঙ্গে জড়িত ১২ জনকে আটক করা হয়েছে। আটকদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে।

তারা হলেন- ফাহিম, আল-আমিন, আমানুর, আহসান, সুজন, আবিদ, শাওন এবং জাহিদ। তবে তাদের পূর্ণাঙ্গ ঠিকানা বা তথ্য জানা যায়নি।

ডিবি সূত্রে জানা যায়, আটকরা পরীক্ষার্থীদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা আদায় করে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র সরবরাহ করতো। আর ফেসবুক গ্রুপে প্রশ্ন সরবরাহ করা চক্রের মূল হোতা হলো ফাহিম।

শিক্ষা ভবনের কর্মকর্তাদের দেয়া তথ্যানুযায়ী ফোন ট্র্যাক করে তাকে ধানমণ্ডি থেকে আটক করা হয়। আটকের পর তার ফেসবুক অ্যাকাউন্টের তথ্য সংগ্রহ করছে ডিবি পুলিশ। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে আজ রোববার সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

ঘটনাপ্রবাহ : এইচএসসি-২০১৮

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.