ফাটা চাকা নিয়ে সিলেটে ইউএস-বাংলা বিমানের অবতরণ

  যুগান্তর রিপোর্ট ১২ এপ্রিল ২০১৯, ১১:২৯ | অনলাইন সংস্করণ

ইউএস-বাংলা বিমান
ইউএস-বাংলা বিমান। ফাইল ছবি

বাংলাদেশের বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি বিমান ফাটা চাকা নিয়ে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের এমএজি ওসমানী বিমানবন্দরে অবতরণ করে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করার পর বিমানের চাকা ফেটে যায়।

এ অবস্থায় ঝুঁকি নিয়ে সিলেটের এমএজি ওসমানী বিমানবন্দরে অবতরণ করে ইউএস-বাংলার অভ্যন্তরীণ ফ্লাইটের বিএস–১৩৭ নম্বর বিমানটি।

যাত্রীরা জানান, দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে ওই ফ্লাইট। চাকা ফেটে যাওয়ার খবরে মাঝ আকাশে রুদ্ধশ্বাস পরিস্থিতির সৃষ্টি হয়। তবে শেষ পর্যন্ত নিরাপদে অবতরণে সক্ষম হয় বিমানটি।

সিলেট বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজুর রহমান জানান, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ওড়ার মুহূর্তে বিমানটির চাকা ফেটে যায়। এ অবস্থায় বিমানটি যাত্রী নিয়ে সিলেটে আসে।

এ ব্যাপারে ইউএস-বাংলার জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম জানান, বিমানের চাকায় সমস্যা হয়েছে। সে বিষয়টি খতিয়ে দেখতে একটি ইঞ্জিনিয়ারিং দল সিলেটে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×