কোনো অজুহাত নয়, দ্রুত আইনশৃঙ্খলার উন্নয়ন চাই: খাদ্যমন্ত্রী

  নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি ১২ এপ্রিল ২০১৯, ১৭:২২ | অনলাইন সংস্করণ

মাসিক আইনশৃঙ্খলা সভায় উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার
মাসিক আইনশৃঙ্খলা সভায় উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আমি কোনো অজুহাত শুনতে চাই না, দ্রুত আইনশৃঙ্খলার উন্নতি দেখতে চাই। এ সরকার মাদক, বাল্যবিবাহ, চুরি, ডাকাতিসহ কোনো প্রকার আইনশৃঙ্খলার অবনতির বিষয়ে ছাড় দেবে না। কে কোন দল করে, তা দেখার বিষয় নয়। অপরাধী যেই হোক তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

তিনি বলেন, সম্প্রতি নিয়ামতপুর উপজেলা সদরসহ বিভিন্ন জায়গায় চুরি ও ছিনতাইয়ের ঘটনা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। আমি দ্রুত এর অবসান চাই।

বৃহস্পতিবার দুপুর ২টায় নিয়ামতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা সভায় উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

তিনি বলেন, সম্প্রতি বেনীপুর হাটে, কাপাষ্টিয়া হাটে যেভাবে চুরি হয়েছে তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এছাড়াও উপজেলা ভূমি অফিস, একটি বাড়ি একটি খামারের মতো সরকারি দফতর পর্যন্ত বাদ যায় নাই চুরির হাত থেকে। আর মোটরসাইকেল চুরি তো আছেই।

খাদ্যমন্ত্রী পুলিশ প্রশাসনকে উদ্দেশ করে বলেন, যেভাবেই হোক এই আইনশৃঙ্খলার পরিবর্তন চাই।

উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মো. মাহফুজুল আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য অধিদফতরের মহাপরিচালক আরিফুল হক, বিশ্ব খাদ্য কর্মসূচির প্রোগ্রাম প্রধান রেজাউল করিম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আফরোজা খাতুন ও ওসি তোরিকুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×