জায়ানের বাবা প্রিন্সের অবস্থা আশঙ্কাজনক: স্বরাষ্ট্রমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২২ এপ্রিল ২০১৯, ১৮:৫২ | অনলাইন সংস্করণ

ছেলে জায়ানের সঙ্গে মশিউল হক চৌধুরী প্রিন্স।
ছেলে জায়ানের সঙ্গে মশিউল হক চৌধুরী প্রিন্স। ছবি সংগৃহীত

শ্রীলংকার কলম্বোয় বোমা হামলায় আহত মশিউল হক চৌধুরী প্রিন্সের দুই পা ‘ড্যামেজ’ হয়ে গেছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোমবার ঢাকার বনানীতে প্রিন্সের শ্বশুর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের (এমপি) বাসায় যান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শেখ ফজলুল করিম সেলিমকে সান্ত্বনা দেওয়া শেষে সাংবাদিকদের এ তথ্য জানান স্বরাষ্ট্রমন্ত্রী ।

মশিউল হক চৌধুরী প্রিন্স তার স্ত্রী শেখ সোনিয়া (শেখ সেলিমের কন্যা) ও দুই ছেলেকে নিয়ে শ্রীলংকায় বেড়াতে গিয়েছিলেন। কিন্তু রোববারের বোমা হামলায় প্রাণ হারায় তার ছেলে জায়ান।

আহত হন প্রিন্স। তিনি জায়ানকে নিয়ে হোটেলের নিচে খেতে গিয়েছিলেন, সে সময়ই বিস্ফোরণ ঘটে। হোটেলকক্ষে থাকায় বেঁচে যান সোনিয়া ও তাদের আরেক সন্তান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শ্রীলংকার বোমা হামলায় আহত জায়ানের বাবা মশিউল হক চৌধুরী প্রিন্সের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার দুই পা ড্যামেজ হয়ে গেছে।

জায়ানের মরদেহ আগামীকাল মঙ্গলবার দেশে আনা হবে। তবে তার বাবা প্রিন্সকে কবে দেশে আনা হবে তা জানা যায়নি।

এদিকে জায়ানের মরদেহ আনতে রাতেই কলম্বোর উদ্দেশে ঢাকা ছাড়েন তার নানি ও ছোট মামা শেখ নাইম। বড় মামা শেখ ফাহিম প্রধানমন্ত্রীর সঙ্গে ব্রনাই সফরে গেলেও তিনি সেখান থেকেই কলম্বোয় চলে গেছেন।

তিনটি গির্জা, চারটি হোটেলসহ আটটি স্থানে ভয়াবহ এ বোমা হামলায় সোমবার সকাল পর্যন্ত ২৯০ জন নিহত হওয়ার খবর মিলেছে। আহত আছেন সাড়ে ৪ শতাধিক মানুষ। নিহতদের মধ্যে বিদেশি রয়েছেন ৩৫ জনের বেশি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×