ভারতে যে সরকারই আসুক সম্পর্ক ভালো থাকবে: ড. গওহর রিজভী

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২৪ এপ্রিল ২০১৯, ১৭:৪১ | অনলাইন সংস্করণ

আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ড. গওহর রিজভী
আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ড. গওহর রিজভী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক সম্পর্কবিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেছেন, ভারতে যে সরকারই ক্ষমতায় আসুক বাংলাদেশের সঙ্গে সম্পর্ক সব সময় ভালো থাকবে। আরও ভালো হবে। এতে আমাদের কোনো বিভেদ হবে না।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ড. গওহর রিজভী বলেন, নির্বাচন ভারতের অভ্যন্তরীণ ব্যাপার। সেখানে বিজেপি-কংগ্রেস যে কেউ ক্ষমতায় আসুক বাংলাদেশের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। নতুন সরকার নতুন ম্যান্ডেট নিয়ে আসবে। মোদি সাহেব আসুক বা যে কেউ আসুক আমাদের সম্পর্ক সবসময় ভালো থাকবে।

এর আগে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড.গওহর রিজভী। অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ।

এফবিসিসিআইয়ের পরিচালক প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মুহাম্মদ আলমগীর হোসেন।

অনুষ্ঠানে সরাইল উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬৫ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও পাঁচজন সুবিধাবঞ্চিত শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×