ঢাকা ও যশোর বোর্ডে এইচএসসি পরীক্ষার তারিখ পরিবর্তন

  যুগান্তর ডেস্ক    ২৮ এপ্রিল ২০১৯, ১৮:৫৫ | অনলাইন সংস্করণ

এইচএসসি পরীক্ষা দিচ্ছেন শিক্ষার্থীরা। ছবি-যুগান্তর
এইচএসসি পরীক্ষা। ফাইল ছবি

ঢাকা ও যশোর বোর্ডে এইচএসসি পরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছে। এ দুটি বোর্ডে ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয়পত্রের পরীক্ষা ২৯ এপ্রিলের পরিবর্তে আগামী ৭ মে দুপুর ২টায় নেওয়া হবে।

এছাড়া অন্য বোর্ডগুলোতে ২৯ এপ্রিল সকাল ১০টায় ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয় পত্রসহ পূর্বনির্ধারিত অন্যান্য পরীক্ষাগুলো হবে।

ফরিদপুর ও খুলনায় দুটি কেন্দ্রে ভুল করে ২৯ এপ্রিল অনুষ্ঠেয় ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয় পত্রের প্রশ্নের খাম খুলে ফেলায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি অধ্যাপক মু. জিয়াউল হক রোববার বিকালে যুগান্তরকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার ফরিদপুরের আলফাডাঙ্গা সরকারি কলেজ কেন্দ্রে সোমবার অনুষ্ঠেয় ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয় পত্র পরীক্ষার বহুনির্বাচনী প্রশ্নের ফয়েল খাম কেটে ফেলায় এবং খুলনার পাইকগাছার কপিলমুনি কেন্দ্রে এই পরীক্ষার প্রশ্নপত্রের প্যাকেট খুলে ফেলায় ঢাকা ও যশোর বোর্ডের এই পরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছে।

২৯ এপ্রিল সকালে ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা দ্বিতীয় পত্র, শিশু বিকাশ দ্বিতীয় পত্র, হিসাব বিজ্ঞান দ্বিতীয় পত্র (ডিআইবিএস) এবং বিকালে সমাজবিজ্ঞান দ্বিতীয় পত্র, সমাজকর্ম দ্বিতীয় পত্র এবং ক্রীড়া (তত্ত্বীয়) দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল।

ঢাকা ও যশোর বোর্ড বাদে অন্য বোর্ডের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা দ্বিতীয় পত্রের সঙ্গে পূর্বনির্ধারিত ২৯ এপ্রিলের অন্যান্য পরীক্ষা যথাসময়ে অনুষ্ঠিত হবে বলে জানান অধ্যাপক জিয়াউল।

ঘটনাপ্রবাহ : এইচএসসি পরীক্ষা ২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×