শাহজালালে বাংলাদেশ বিমানের জরুরি অবতরণ

  যুগান্তর রিপোর্ট ০৩ জুন ২০১৯, ১১:০৯ | অনলাইন সংস্করণ

শাহজালালে বাংলাদেশ বিমানের জরুরি অবতরণ
ফাইল ছবি

রাজধানীর শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ‘ড্যাশ-৮ কিউ ৪০০’ একটি উড়োজাহাজ জরুরি অবতরণ করেছে। এর পর কিছু সময় বিমানবন্দরে বিমান ওঠানামা বন্ধ থাকে।

সোমবার সকাল ৯টা ২৫ মিনিটে সৈয়দপুরগামী বাংলাদেশ বিমানের ‘ড্যাশ-৮ কিউ ৪০০’ মডেলের ফ্লাইটটি উড্ডয়নের কিছুক্ষণ পরই জরুরি অবতরণ করে। তবে কোনো ক্ষতির খবর পাওয়া যায়নি।

বিমানবন্দর সূত্র জানিয়েছে, সৈয়দপুরগামী বাংলাদেশ বিমানের ‘ড্যাশ-৮ কিউ ৪০০’ মডেলের একটি ফ্লাইট উড্ডয়নের কিছুক্ষণ পরেই জরুরি অবতরণের অনুমতি চায়। পরে এয়ার ট্রাফিক কন্ট্রোলরুম অনুমতি দিলে অবতরণ করে।

এ সময় অগ্নিনির্বাপক ব্যবস্থা প্রস্তুতসহ বিমানবন্দর রানওয়ে খালি করে রাখা হয়। অনুমতি পেয়ে সকাল ৯টা ২৫ মিনিটে এটি অবতরণ করার পর প্রায় ২৫ মিনিট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্লেন ওঠানামা বন্ধ ছিল।

এ কারণে কয়েকটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে ফিরে গেছে। তবে ৯টা ৪৫ মিনিটে বিমানবন্দরের রানওয়ে প্লেন ওঠানামার জন্য খুলে দেয়া হয়।

এ বিষয়ে তাৎক্ষণিকভাবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×