ঈদের শুরুতেই বৃষ্টির বাগড়া

  যুগান্তর ডেস্ক    ০৫ জুন ২০১৯, ০৮:১৯ | অনলাইন সংস্করণ

ঈদের শুরুতেই বাগড়া দিয়েছে বৃষ্টি
ঈদের শুরুতেই বাগড়া দিয়েছে বৃষ্টি। ফাইল ছবি (সংগৃহীত)

ঈদের শুরুতেই বাগড়া দিয়েছে বৃষ্টি। রাজধানী ঢাকায় রাত থেকেই ছিল থেমে থেমে মুশুল ধারার বৃষ্টি।

ঈদের দিন বুধবার ভোরে কিছুটা সময়ের জন্য থামলেও সকাল থেকেই শুরু হয়েছে তুমুল বৃষ্টি। কিন্তু তাতে ধর্মপ্রাণ মুসল্লিদের আটকায় কে? বৃষ্টি উপেক্ষা করেই সবাই পালন করছেন পবিত্র ঈদুল ফিতর।

সকাল থেকে কোথাও ঝিরিঝিরি, কোথাও মূষলধারে বৃষ্টির হচ্ছে। এতে চরম ভোগান্তিতে পরেছেন রাজধানীবাসী। অনেকেই কাকভেজা হয়ে ঈদের নামাজ আদায় করেছেন।

ইতিমধ্যে রাজধানীর বাড্ডা, রামপুরা, ধানমন্ডিসহ বেশ কিছু স্থানে বৃষ্টি হয়েছে। প্রথম জামাতের শুরুতেই জাতীয় ঈদগাহ ময়দান এলাকায় বৃষ্টি হয়েছে। এতে রাজধানীর ঈদের প্রধান জামাত কিছুটা ব্যহত হয়েছে। সারা দিনই চলতে পারে রোদ-বৃষ্টির খেলা।

এছাড়া রাজশাহীসহ দেশের অনেক স্থানে মুষলধারে বৃষ্টি হয়েছে। এ কারণে রাজধানীসহ অনেক স্থানে ঈদগাহ ময়দানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়নি। সেখানে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

আবহাওয়াবিদ বজলুর রশিদ সাংবাদিকদের বলেন, বুধবার সকাল থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হতে পারে। রোদ উঠলেও বিকালের পরে আবার আকাশে দেখা যাবে মেঘের ঘনঘটা। ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগ জুড়েই সকাল থেকে বৃষ্টি হবে। তবে, দেশের তাপমাত্রা থাকবে স্বস্তিদায়ক।

তিনি বলেন, রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগে সকালে নাহলেও, দুপুরের পর যে কোনো সময় বৃষ্টি নামতে পারে। বিকালে এসব এলাকায় রোদের দেখা মিলবে। ফলে, ঈদের দিন সারাদেশেই চলবে মেঘ-বৃষ্টি ও রোদের খেলা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×