ঢাকাসহ এক যোগে দেশের ৮০ স্থানে জাকের পার্টির ঈদ জামাত

  যুগান্তর ডেস্ক    ০৫ জুন ২০১৯, ১৩:১২ | অনলাইন সংস্করণ

ঢাকাসহ এক যোগে দেশের ৮০ স্থানে জাকের পার্টির ঈদ জামাত
ঢাকাসহ এক যোগে দেশের ৮০ স্থানে জাকের পার্টির ঈদ জামাত। ছবি: সংগৃহীত

পবিত্র ঈদুল ফিতরে বুধবার জাকের পার্টির উদ্যোগে রাজধানী ঢাকাসহ সারা দেশের ৮০ স্থানে এক যোগে জামাত অনুষ্ঠিত হয়। এবার নিয়ে টানা ৮ বছর ধরে জাকের পার্টি দেশ জুড়ে ঈদ জামাতের আয়োজন করছে।

পবিত্র ঈদুল ফিতরের প্রকৃত মহিমা ও তাৎপর্যের আলোকে ধনী-গরিব নির্বিশেষে সবার মধ্যে হৃদ্যতা তৈরি করে ঈদ খুশী অর্থবহ করা এবং প্রকৃত ইসলামের উদার ভাবধারায় শান্তি, ঐক্য, সৌহার্দ্য, সম্প্রীতি ও সৌভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করে দেশ ও জাতির অগ্রগতির ধারা অব্যাহত রাখার লক্ষ্যেই জাকের পার্টির এ মহা আয়োজন।

এবার রাজধানী ঢাকার উত্তর ও দক্ষিণ অংশে দুইটি এবং দেশব্যাপী মহানগর, জেলা সদর ও সাংগঠনিক জেলায় আরও ৭৮ টি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। সব জামাত একযোগে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়।

কর্মসূচির অংশ হিসেবে ৮০ টি জামাত ভেন্যুতে ঈদের আগের দিন রোজাদারদের নিয়ে অনুষ্ঠিত হয় সমাপনী ইফতার মাহফিল।

প্রতিটি ঈদ জামাতে সাম্য ও অনাবিল খুশীর সমান অংশীদার ধনী-গরিব সর্বস্তরের মানুষকে এক সঙ্গে, এক কাতারে বসিয়ে ঐতিহ্যবাহী ঈদ খাবারে আপ্যায়ন করা হয়। বিশ্ব ওলীর বেছালত মঞ্জিল বনানী পাক দরবার শরীফে জামাতে নামাজ আদায় করেন জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী।

নামাজ শেষে দেশ ও জাতির অগ্রগতি, সুখ,শান্তি সমৃদ্ধি, মুসলিম উম্মাহর ঐক্য, সংহতি এবং শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×