চলে গেলেন শেলটেকের এমডি তৌফিক সেরাজ

  যুগান্তর ডেস্ক ২১ Jun ২০১৯, ১৬:৫০:৫৭ | অনলাইন সংস্করণ

ড. তৌফিক এম সেরাজ। ছবি: সংগৃহীত

বেসরকারি আবাসন প্রতিষ্ঠান শেলটেকের ব্যবস্থাপনা পরিচালক ড. তৌফিক এম সেরাজ ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে কাতারের দোহা বিমানবন্দরে তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৩ বছর।

শেলটেকের হেড অব মার্কেটিং মোহাম্মদ আরিফুল ইসলাম জানান, ব্যবসায়িক কাজে শেলটেকের চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদের সঙ্গে কাতার যান তৌফিক এম সেরাজ।

গতকাল কাতার থেকে স্পেনের বার্সেলোনার উদ্দেশে বিমানে ওঠার পর ওই ফ্লাইটেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। ফ্লাইটটি দোহা বিমানবন্দরে জরুরি অবতরণ করে। সেখানেই মারা যান তিনি।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও দুই মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। দু-একদিনের মধ্যেই তার মরদেহ দেশে আনা হবে বলে জানা গেছে।

আবাসন ব্যবসায়ীদের প্রতিষ্ঠান রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) তিন মেয়াদে সভাপতি ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাবেক সভাপতি ও বাংলাদেশে ইন্সটিটিউট অব প্লানার্সের (বিআইপি)র সভাপতি ছিলেন।

বুয়েটের সাবেক এই শিক্ষার্থী কমনওয়েলথ বৃত্তি নিয়ে যুক্তরাজ্যের লিভারপুল বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত