জনগণের উন্নয়নের জন্য বিচার বিভাগ স্বাধীন থাকা উচিত: আইনমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২১ জুন ২০১৯, ২০:৫৭ | অনলাইন সংস্করণ

আইনমন্ত্রী আনিসুল হক
আইনমন্ত্রী আনিসুল হক। ফাইল ছবি

জনগণের উন্নয়নের জন্য বিচার বিভাগ স্বাধীন থাকা উচিত বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

‘রাষ্ট্রের প্রতিটি অঙ্গে সরকার হস্তক্ষেপ করছে’- বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর মন্তব্যের জবাবে আইনমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে বিচার বিভাগ সর্ম্পূণ স্বাধীনভাবে কাজ করছে।

আমরা বিশ্বাস করি, জনগণের উন্নয়নের জন্য বিচার বিভাগ স্বাধীন থাকা উচিত। এ বিষয়ে যা করণীয় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা করছেন।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট(আইডিইবি) ভবন মিলনায়তনে ঢাকাস্থ কসবা উপজেলা সমিতির দেয়া এক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি বাকোয়াস করতে খুব ভালোবাসে। বাকোয়াস করাই তাদের কাজ। তাদের বাকোয়াসবাজি কেউ বিশ্বাস করে না।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার পর ২১ বছরেও কোনো থানায় এ নিয়ে একটি হত্যা মামলার এফআইআর হয়নি। জাতীয় চার নেতাকে হত্যার পরে একটি মামলা হওয়ার আগেই তা ফাইল করেছেন।

‘বর্তমান সরকারের আমলে যখন সকল বিচার সম্পূর্ণ হচ্ছে, দুর্নীতির বিচার হচ্ছে তখন বিএনপি বলছে দেশে কোনো আইনের শাসন নেই। বিএনপি বাকোয়াস করতে খুব ভালবাসে। বাকোয়াস করাই তাদের কাজ। তাদের বাকোয়াসবাজি কেউ বিশ্বাস করে না’।

‘আমি বিএনপিকে জানাতে চাই, আমরা কোনো কিছুই নিয়ন্ত্রণ করছি না। খালেদা জিয়া এতিমের টাকা চুরি করেছে। এতিমের টাকা চুরি করার মামলায় উনাদের (বিএনপি) সেই মইনুল হোসেন, উনাদের সমর্থিত সেই তত্ত্বাবধায়ক সরকারের আমলে করা এ মামলা।’ বলেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×