কাঁঠালের মধ্যে ইয়াবা: স্ত্রীসহ রেল পুলিশ রিমান্ডে

  যুগান্তর রিপোর্ট ০৪ জুলাই ২০১৯, ২০:৪৫ | অনলাইন সংস্করণ

পুলিশ
পুলিশ। ফাইল ছবি

কাঁঠালের ভেতরে অভিনব কায়দায় ইয়াবা রেখে পাচারকালে গ্রেফতার রেল পুলিশের টিএসআই বাবুল খন্দকার ও তার স্ত্রী শিউলি বেগমকে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম রাশেদ চৌধুরী আসামিদের রিমান্ডের এ আদেশ দেন।

আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গেণ্ডারিয়া থানার এসআই মোহাম্মদ শামীম আল মামুন।

রিমান্ড আবেদনে বলা হয়, বাবুল খন্দকার বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য। তিনি মাদক ব্যবসা করে যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছেন। তিনি সুশৃঙ্খল বাংলাদেশ পুলিশ বাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন।

মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায়বিচারের স্বার্থে অপর সহযোগীদের গ্রেফতার এবং তাদের দখলে থাকা মাদক উদ্ধারের জন্য আসামিদের রিমান্ড প্রয়োজন।

অপরদিকে আসামিপক্ষে রিমান্ড আবেদন বাতিল চেয়ে আবেদন করা হয়। শুনানি শেষে আসামিদের জামিন আবেদন নাকচ করে আদালত রিমান্ডের আদেশ দেন।

এর আগে বুধবার দুপুরে রাজধানীর সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে বাবুল খন্দকারকে স্ত্রীসহ আটক করে র্যা ব-৪ এর একটি দল।

ব্রাহ্মণবাড়িয়ার শ্বশুরবাড়ি থেকে গোমতি এয়ারকন পরিবহনের একটি বাসে স্ত্রীসহ বাবুল খন্দকার ঢাকায় আসেন।

তাদের সঙ্গে থাকা কাঁঠাল ভেঙে ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র্যা ব। এ ঘটনায় র্যা ব-৪ এর পুলিশ পরিদর্শক কবির উদ্দিন গেণ্ডারিয়া থানায় মামলা করেন।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×