এখন যে বেতন, তাতে দুর্নীতির প্রয়োজন হয় না: পূর্তমন্ত্রী

  নাজিরপুর প্রতিনিধি ০৬ জুলাই ২০১৯, ২১:২৬ | অনলাইন সংস্করণ

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম
শ ম রেজাউল করিম। ফাইল ছবি

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ দেশের শিক্ষকদের এখন যে বেতন হয়েছে, তাতে কোনো দুর্নীতির প্রয়োজন হয় না।

শনিবার উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গণপূর্তমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু এ দেশে প্রথম প্রাথমিক শিক্ষা ব্যবস্থাকে জাতীয়করণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের বাকি সব প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করেছেন।

গণপূর্তমন্ত্রী প্রাথমিক শিক্ষকদের উদ্দেশে বলেন, ঘুষ ও দুর্নীতির সংস্কৃতি থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। মনে রাখতে হবে, এ দেশের সাবেক প্রধানমন্ত্রী ও তার পুত্র দুর্নীতির দায়ে দণ্ডিত হয়েছেন।

তিনি আরও বলেন, আমরা এ দেশে আর কোনো নয়ন বন্ড, পুলিশ কর্মকর্তার বিপথগামী কন্যা ঐশী বা নুসরাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সেই কুলাঙ্গার অধ্যক্ষ তৈরি করতে চাই না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×