হঠাৎ খাদ্য গুদাম পরিদর্শনে গিয়ে যা বললেন মন্ত্রী

  রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি ০৬ জুলাই ২০১৯, ২২:১৬ | অনলাইন সংস্করণ

হঠাৎ খাদ্য গুদাম পরিদর্শনে গিয়ে যা বললেন মন্ত্রী
নওগাঁর রাণীনগর উপজেলা খাদ্য গুদাম পরিদর্শন করছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। ছবি: যুগান্তর

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ধান-চাল সংগ্রহে অনিয়ম-দুর্নীতির অভিযোগ পাওয়া গেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

শনিবার বিকালে আকস্মিকভাবে নওগাঁর রাণীনগর উপজেলা খাদ্য গুদাম পরিদর্শনকালে একথা বলেন তিনি।

প্রথম দফায় বরাদ্দকৃত ধান কৃষকের কাছ থেকে ক্রয় কার্যক্রম সম্পন্ন না হওয়ায় অসন্তোষ প্রকাশ করে মন্ত্রী বলেন, আগামী ৭ দিনের মধ্যে লটারিতে মনোনীত কৃষকদের কাছ থেকে ধান ক্রয় সম্পন্ন করতে হবে।

এ ছাড়া রাণীনগরের তালিকাভুক্ত রাইস মিল মালিকদের কাছ থেকে চাল ক্রয় আপাতত বন্ধ রেখে সরকারের সঙ্গে চুক্তিবদ্ধ করতেও রাইস মালিকদের প্রতি জোর তাগিদ দেন মন্ত্রী।

একই সঙ্গে গুদামের ধারণ ক্ষমতা বৃদ্ধির জন্য আগামীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি। খাদ্য গুদাম পরিদর্শন শেষে খাদ্য গুদাম প্রাঙ্গণে একটি আমের ফলদ বৃক্ষের চারা রোপণ করেন মন্ত্রী।

এ সময় ছিলেন নওগাঁ জেলা প্রশাসক মো. হারুন অর রশিদ, জেলা খাদ্য কর্মকর্তা জিএম ফারুক হোসেন পাটোয়ারী, রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, খাদ্য কর্মকর্তা সিরাজুল ইসলাম, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রউফ দুলু, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাংসহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×