ক্র্যাবের সাবেক সভাপতি লাবলু আর নেই

  যুগান্তর ডেস্ক ০৮ জুলাই ২০১৯, ২৩:২১ | অনলাইন সংস্করণ

সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু
সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু। ছবি: যুগান্তর

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু আর নেই (ইন্নালিল্লাহি...রাজিউন)।

সোমবার রাত ৯টা ৫০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার ছোটভাই আবিদুর রহমান শিমুল বিষয়টি নিশ্চিত করেছেন।

আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকা ও ভারতে চিকিৎসাধীন ছিলেন।

এর আগে রোববার দুপুরে শারিরীক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

লাবলুর পারিবারিক সূত্রে জানা গেছে, তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার তাকে কেবিন থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রোববার দুপুর পৌনে ৩টায় তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়।

ক্র্যাবের সাধারণ সম্পাদক দীপু সারোয়ার জানান, সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলুর মরদেহ রাতে বিএসএমএমইউ হাসপাতালের হিমাগারে রাখা হবে। মঙ্গলবার বেলা ১১টার দিকে তার মরদেহ ভোরের কাগজ অফিসের (তার কর্মস্থল) নেয়া হবে। সেখানে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর দুপুর ১২টার দিকে সেগুনবাগিচার ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ) ও বালাদেশ ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা এবং দুপুর ১টা ৩০ মিনিটে (বাদ জোহর) জাতীয় প্রেসক্লাবে তার তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। সেখান থেকে তাকে দাফনের জন্য আজিমপুর কবরস্থানে নিয়ে যাওয়া হবে।

ভোরের কাগজের সাংবাদিক সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু টানা ছয়বার (২০১২-২০১৬ সাল পর্যন্ত) বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্বপালন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×