র‍্যাকের সভাপতি মোর্শেদ নোমান সম্পাদক আদিত্য আরাফাত

  যুগান্তর রিপোর্ট ১২ জুলাই ২০১৯, ১৬:০০ | অনলাইন সংস্করণ

র‍্যাক এর সভাপতি মোর্শেদ নোমান সাধারণ সম্পাদক আদিত্য আরাফাত
সভাপতি মোর্শেদ নোমান ও সাধারণ সম্পাদক আদিত্য আরাফাত

দুর্নীতি দমন কমিশন (দুদক) এবং সুশাসন বিষয়ে সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশন (র‍্যাক) এর ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

আজ শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় বাগিচা রেস্তোরাঁয় সংগঠনের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি নির্বাচন করা হয়।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রথম আলোর মোর্শেদ নোমান এবং সাধারণ সম্পাদক ডিবিসি নিউজ টেলিভিশনের আদিত্য আরাফাত।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি পদে মহিউদ্দিন আহমেদ (গাজী টিভি) ও আবুল কাশেম (জয়যাত্রা), যুগ্ম সম্পাদক যথাক্রমে আহম্মদ ফয়েজ ( নিউ এজ) ও তাওহীদ সৌরভ (এটিএন নিউজ), সাংগঠনিক সম্পাদক পদে মাহবুব কবির চপল (এটিএন বাংলা), কোষাধ্যক্ষ হয়েছেন সোলায়মান সালমান (ডেইলি সান)।

প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হয়েছেন সফিক শাহীন (এনটিভি), দপ্তর সম্পাদক: তাবারুল হক (বিডিনিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক: জেসমিন মলি (বনিক বার্তা), আন্তর্জাতিক সম্পাদক: সফিকুল ইসলাম সবুজ (চ্যানেল ২৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: সাফি উদ্দিন আহমেদ (নতুন সময়), নারী সম্পাদক: তাপসী রাবেয়া আঁখি (আমাদের অর্থনীতি)।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সাত সদস্য হলেন- সাঈদ আহমেদ খান (ইনকিলাব), হায়দার আলী (কালের কণ্ঠ), মতলু মল্লিক (আলোকিত বাংলাদেশ), রিশাদ হুদা (ইনডিপেনডেন্ট টেলিভিশন), এম রহমান মাসুম (রাইজিং বিডি), সাইফ বাবলু (সংবাদ), রোকসানা আমিন (চ্যানেল আই)।

এই নির্বাচনে মিজান মালিক (যুগান্তর) নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এ কমিশনের অপর দুই সদস্য এম. বদিউজ্জামান ও রফিকুল ইসলাম আজাদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×