নয় এমপির সুপারিশে সরকারি খরচে হজে যাচ্ছেন ৪৫ জন

  সংসদ রিপোর্টার ১৬ জুলাই ২০১৯, ২২:১৫ | অনলাইন সংস্করণ

হজ

ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির প্রত্যেক সদস্যদের সুপারিশ থেকে ৫ জন করে এবার সরকারি খরচে হজ করতে সৌদি আরব যাচ্ছেন।

অর্থাৎ সংসদীয় কমিটির সদস্যদের সুপারিশের ভিত্তিতে ৪৫ জন সরকারি খরচে হজে যাচ্ছেন। গত ১০ জুন সংসদীয় কমিটির বৈঠকে কমিটির প্রতি সদস্যের মনোনীত ৫ জনকে সরকারি খরচে হজে পাঠানোর সুপারিশ করা হয়।

মঙ্গলবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির বৈঠকে মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

বৈঠকে জানানো হয়, এর বাইরেও এবার হজে সরকারের উচ্চ পর্যায়ে প্রতিনিধি দলে সংসদীয় কমিটির তিন সদস্য প্রতিনিধি হিসেবে সরকারি খরচে হজে যাচ্ছেন।

তারা হলেন- কমিটির সভাপতি মো. হাফেজ রুহুল আমীন মাদানী, মাহমুদ উস সামাদ চৌধুরী ও রত্না আহমেদ।

আর নয় সদস্যের ওই কমিটির অন্য সদস্যরা হলেন- সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, শওকত হাচানুর রহমান (রিমন), মনোরঞ্জন শীল গোপাল, ইলিয়াস উদ্দিন মোল্লাহ্, এইচএম ইব্রাহিম ও তাহমিনা বেগম।

কমিটির বৈঠক শেষে কমিটির সভাপতি মাদানী সাংবাদিকদের বলেন, আমরা সংসদীয় কমিটির সদস্যরা তাদের প্রতিনিধি হিসেবে ৫ জন করে হাজি সরকারি খরচে পাঠানোর জন্য সুপারিশ করেছিলাম। মন্ত্রণালয় এটি চূড়ান্ত করেছে এবং কমিটির বৈঠকে তা আমাদের অবহিত করেছে।

ঘটনাপ্রবাহ : হজ ২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×