‘নতুন কিছু’ নিয়ে আসছেন সোহেল তাজ

  যুগান্তর রিপোর্ট ১৭ জুলাই ২০১৯, ২১:১৩ | অনলাইন সংস্করণ

তানজিম আহমদ সোহেল তাজ
তানজিম আহমদ সোহেল তাজ। ছবি: সংগৃহীত

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ আসছেন ‘নতুন কিছু’ নিয়ে। দেশের সর্বস্তরের মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন ও মঙ্গল বয়ে আনতে ভিন্নধর্মী পরিকল্পনা নিয়ে জনগণের সামনে হাজির হচ্ছেন তিনি।

বৃহস্পতিবার বেলা ১১টায় কারওয়ান বাজারস্থ প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তার পরিকল্পনার কথা জানাবেন। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এমন তথ্য জানানো হয়।

এদিকে সোহেল তাজের ভেরিফায়েড ফেসবুক পেজে বেশ কিছুদিন ধরে এই বিষয়টি নিয়ে নিয়মিত আপডেড দিয়ে যাচ্ছিলেন।

সর্বশেষ ১৪ জুলাই ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন সোহেল তাজ। ভিডিওতে সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে তিনি বলছেন- ‘আপনাদের নিশ্চয় স্মরণ আছে আমার ফেসবুক পেজে একটি টিজার ছেড়েছিলাম। সেই টিজারে আপাদের দরজায় কড়া নাড়ছিলাম।

‘আমি সেসময় বলেছিলাম খুব শিগগিরই আমি আপনাদের বিষয়বস্তু সম্পর্কে জানাবো। আজকে আপনাদের সামনে আমি একটি সুখবর নিয়ে এসেছি। সেটা হচ্ছে আমি আপনাদের সেটা জানাতে প্রস্তুত।’

‘এই প্রস্তুতির অংশ হিসেবে আগামী ১৮ তারিখে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে আপনাদের কাছে বিষয়বস্তুর সমস্ত কিছু তুলে ধরবো।’

তিনি আরও বলেন, ‘আমি জানি আপনাদের অনেক কৌতূহল এবং আপনারা জানতে চাচ্ছেন যে বিষয়বস্তু কি? আমি আজকে এতোটুকুই আপনাদের বলবো- আমি যে উদ্যোগই নিই না কেন, সেটা সমাজ ও মানুষের কল্যাণে নিয়োজিত থাকবে।

‘আমি সমাজ ও মানুষের কল্যাণের লক্ষ্যেই কাজ করে যাবো। একটি সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ তৈরি করার লক্ষ্যে আমি কাজ করে যাব।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×