বন্যার্তদের পাশে পর্যাপ্ত ত্রাণ নিয়ে প্রস্তুত রয়েছে সরকার: পরিবেশমন্ত্রী

  বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি ১৯ জুলাই ২০১৯, ২২:২৩:২৫ | অনলাইন সংস্করণ

মৌলভীবাজারের জুড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ করছেন পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন। ছবি: যুগান্তর

পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, বন্যার্তদের পাশে সরকার সবসময় পর্যাপ্ত ত্রাণ সামগ্রী নিয়ে প্রস্তুত রয়েছে।

বন্যা পরবর্তী সময়ে দুর্গত মানুষের মধ্যে কোনো ধরণের অসুখ-বিসুখ যাতে ছড়িয়ে না পড়ে সে দিকে সজাগ দৃষ্টি রাখতে প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন মন্ত্রী।

শুক্রবার বিকালে মৌলভীবাজারের জুড়ী উপজেলায় সাম্প্রতিক অতিবৃষ্টির কারণে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পরিবেশমন্ত্রী জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ও জায়ফরনগর ইউনিয়েনর কয়েকটি গ্রামের ৫ শতাধিক দুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অসীম চন্দ্র বণিকের সভাপতিত্বে ও যুবলীগ নেতা শাহ আলমের সঞ্চালনায় জায়ফরনগর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ত্রাণ বিতরণের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা ও থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত