প্রিয়া সাহার অভিযোগ ব্যক্তি বা গোষ্ঠীর স্বার্থে: নৌপ্রতিমন্ত্রী

  স্পোর্টস ডেস্ক ২১ Jul ২০১৯, ০০:৪০:১১ | অনলাইন সংস্করণ

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পের কাছে প্রিয়া সাহা ব্যক্তি স্বার্থে বাংলাদেশের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

শনিবার দিনাজপুরের বিরল উপজেলা পরিষদ চত্বরে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, নিশ্চয়ই এর পেছনে তার (প্রিয়া সাহা) বা কোনো গোষ্ঠীর স্বার্থ আছে। এ ধরনের দু’একজন মানুষের অভিযোগ বাংলাদেশের মূল চেতনাকে কখনই ধ্বংস করতে পারবে না। প্রিয়া যে অভিযোগ করেছেন; বাংলাদেশে এ ধরনের কোনো পরিস্থিতি নেই। ইতিমধ্যেই বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতিতে বাংলাদেশ একটা মডেল। বিভিন্ন ধর্মের মানুষের একসঙ্গে বসবাসের শান্তিপূর্ণ আবাসভূমি পৃথিবীর কোথাও নেই।

নৌপ্রতিমন্ত্রী বলেন, ইতিপূর্বেও বেগম খালেদা জিয়া আমেরিকা কংগ্রেসের কাছে বাংলাদেশের বিরুদ্ধে চিঠি লিখেছিলেন। এগুলো একটি দেশবিরোধী কর্মকাণ্ড। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় মুক্তিযুদ্ধ করেছিল, জিয়া-এরশাদ-খালেদারা সেই চেতনা ধ্বংস করতে পারেন নাই।

প্রিয়া সাহার অভিযোগকে দেশবিরোধী হিসেবে আখ্যায়িত করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, এতে আমরা বিচলিত নই। সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখতে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ আছে।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম রওশন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ, বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর এবং উপজেলা কৃষি কর্মকর্তা মাহবুবার রহমান বক্তব্য রাখেন।

এর আগে প্রতিমন্ত্রী জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে বিরলের ৩ নং ধামইর ইউপির নোনাখালে মৎস্য পোনা অবমুক্ত করেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত