‘দেশে ফিরে ৭ কলেজের বিষয়ে সিদ্ধান্ত দেবেন প্রধানমন্ত্রী’

  যুগান্তর রিপোর্ট ২৪ জুলাই ২০১৯, ১৪:১৮ | অনলাইন সংস্করণ

ওবায়দুল কাদের

লন্ডনে সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফেরার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত সাত কলেজের বিষয়ে সিদ্ধান্ত দেবেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। ঈদুল আজহার প্রস্তুতি, বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক-মহাসড়ক সংস্কার এবং সমসাময়িক ইস্যু নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী বর্তমানে লন্ডন সফরে রয়েছেন। সফর শেষে ৫ আগস্ট তার দেশে ফেরার কথা রয়েছে। তিনি এলে সাত কলেজের অধিভুক্ত বাতিল করা বা না করার বিষয়ে সিদ্ধান্ত দেবেন।

সেতুমন্ত্রী বলেন, সাত কলেজ অধিভুক্তির বিষয় শিক্ষার্থীরা যে আন্দোলন করছে, সে বিষয়ে আমরা সজাগ আছি। বিষয়টি প্রধানমন্ত্রীকে জানিয়েছি। তিনি আসলে যৌক্তিক বাস্তবসম্মত বিষয়টি বিবেচনা করবেন।

‘কিন্তু এর আগে তারা যেন রাস্তা অবরোধ করে মানুষকে কষ্ট না দেয়, জনদুর্ভোগ সৃষ্টি না করে। সেই ব্যাপারে তাদের অনুরোধ করছি, তারা যেন ধর্মঘটের পথ থেকে বিরত থাকে।’

তিনি আরও বলেন, শিক্ষামন্ত্রীর স্বামী গুরুতর অসুস্থ। তার পরও তিনি দু-একদিনের মধ্যে যারা আন্দোলন করছেন, তাদের সঙ্গে বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছেন।

ঘটনাপ্রবাহ : ঢাবি অধিভুক্ত সাত কলেজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×