প্রিয়া সাহা ‘ডিজঅ্যাপেয়ারস’ শব্দের অর্থ জানেন না: কৃষিমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২৪ জুলাই ২০১৯, ২০:২৩ | অনলাইন সংস্করণ

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক
কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। ফাইল ছবি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে সংখ্যালঘুদের ওপর নির্যাতন-নিপীড়নের অভিযোগকারী প্রিয়া সাহার বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, প্রিয়া সাহা ‘ডিজঅ্যাপেয়ারস’ শব্দের অর্থ জানেন? নিশ্চয়ই জানেন না! তিনি ট্রাম্পের কাছে যে সংখ্যার কথা বলেছেন, সেটা কি প্রমাণ করতে পারবেন?

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

গুজব সৃষ্টি এবং প্রচারের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারি উচ্চারণ করে কৃষিমন্ত্রী বলেন, নানা রকম গুজব ছড়িয়ে যারা দেশকে অস্থিতিশীল করতে চাইছে তারা কোনোভাবেই সফল হবে না। আমরা মানবতায় বিশ্বাস করি, ধর্মান্ধতায় নয়।

‘এখানে ধর্মান্ধতার কোনো জায়গা নেই। ধর্মকে পুঁজি করে যারা জঙ্গিবাদের মতো গুজব সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাদের আমরা কঠোরভাবে দমন করব। গুজব সৃষ্টিকারীরা সফল হবে না।’

তিনি আরও বলেন, আওয়ামী লীগ কোনোদিনই সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেয়নি। ভবিষ্যতেও দেবে না। কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। দেশ গঠনেও নানা দফতরে নানা ধর্মের মানুষ মিলে কাজ করছি। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে চলেছি।

ঘটনাপ্রবাহ : ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×