প্রিয়া সাহাকে নিয়ে যা বললেন আহমদ শফী

  হাটহাজারী প্রতিনিধি ২৪ জুলাই ২০১৯, ২২:১৭ | অনলাইন সংস্করণ

প্রিয়া সাহাকে নিয়ে যা বললেন আল্লামা শফী
দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করছেন আল্লামা শাহ আহমদ শফী। ছবি: যুগান্তর

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, প্রিয়া সাহা ট্রাম্পের কাছে বাংলাদেশের মুসলমানদের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক নালিশ দিয়ে আন্তর্জাতিক বিশ্বে আমাদের মাতৃভূমির ইমেজ কলঙ্কিত করে সাম্রাজ্যবাদী অপশক্তির এজেন্ডা বাস্তবায়ন করেছে। এই দেশদ্রোহী প্রিয়া সাহার ভয়ংকর মিথ্যাচার দেশের ভাবমর্যাদা ও আন্তঃধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করে সাম্রাজ্যবাদের চক্রান্ত সফল করার গভীর ষড়যন্ত্রেরই অংশ।

বুধবার বাদ আসর হাটহাজারী ডাকবাংলো চত্বরে হেফাজত ইসলাম হাটহাজারী শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

দেশদ্রোহী প্রিয়া সাহাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি, উগ্র হিন্দুত্ববাদী সংগঠন ইসকন নিষিদ্ধ ঘোষণা, ভারতজুড়ে মুসলমানদের ওপর রাষ্ট্রীয় হত্যাযজ্ঞ বন্ধ এবং পাঠ্যপুস্তকে ডারউইনের কুফরি বিবর্তনবাদ সংযোজনের প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।

এ সময় সরকারের উদ্দেশ্যে আল্লামা শফী বলেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী প্রিয়া সাহাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন। সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত 'হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদ' এবং উগ্র হিন্দুত্ববাদী সংগঠন ইসকন নিষিদ্ধ করুন। 'প্রিয়া সাহা' পরিচালিত শারি’নামে এনজিও'র লাইসেন্স বাতিল করুন। অন্যথায় দেশপ্রেমিক তৌহিদী জনতাকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে যে কোনো ষড়যন্ত্র প্রতিহত করতে আমরা প্রস্তুত রয়েছি।

সংগঠনের হাটহাজারী উপজেলা সভাপতি মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরীর সভাপতিত্বে সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, সাম্প্রদায়িক হিন্দুত্ববাদী সংগঠন ইসকন কর্তৃক চট্টগ্রাম শহরের বিভিন্ন স্কুলের কোমলমতি শিশু-কিশোরদের দেবদেবীকে উৎসর্গকৃত প্রসাদ খাওয়ানো এবং তাদের মুখ দিয়ে হিন্দুদের ধর্মীয় মন্ত্র পাঠ করানো গভীর চক্রান্তেরই অংশ।

তিনি আরও বলেন, উগ্র হিন্দুত্ববাদী সংগঠন ইসকন দেবদেবীকে উৎসর্গকৃত প্রসাদ মুসলিম শিশু-কিশোরদের খাইয়ে তাদের 'হরে কৃষ্ণ হরে রাম হরে হরে' বলিয়েছে। বাংলাদেশের মতো একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে ইস্কনের এমন ধর্মীয় উসকানি সহ্য করা যায় না। তারা কোটি কোটি মুসলিম তৌহিদী জনতার হৃদয়ে আঘাত হেনেছে।

একই সঙ্গে ভারতের বিভিন্ন এলাকায় মুসলিম হত্যার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান হেফাজত মহাসচিব।

হাটহাজারী উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দিন মুনির ও হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জির যৌথ সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন হেফাজতের নায়েবে আমির মাওলানা হাফেজ তাজুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সদস্য মাওলানা মীর ইদরীস, হাটহাজারী ওলামা পরিষদ সেক্রেটারি মাওলানা জাফর আহমদ, উত্তর জেলা যুগ্ম-সম্পাদক মাস্টার আহসান উল্লাহ, হেফাজতে ইসলাম হাটহাজারী উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা নসিম, যুগ্ম-সম্পাদক মাওলানা কাজী সফিউল্লাহ, প্রচার সম্পাদক মুফতি আবদুল আজিজ, সহ-প্রচার সম্পাদক মাওলানা এমরান সিকদার ও সদস্য মাওলানা কামরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন মাওলানা হোসাইন ফয়জি, মাওলানা আবুল হাসেম, মাওলানা তকিউদ্দীন আজিজ, মাওলানা নূর মুহাম্মদ, নিজাম সাইয়্যিদ, মাওলানা আনাস জমীরী, মাওলানা মুহাম্মদ ইদরীস ও মাওলানা আসাদুল্লাহ প্রমুখ।

বিক্ষোভ-সমাবেশে উপজেলার বিভিন্ন ইসলামী সংগঠনের নেতা, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীসহ হাজার হাজার তৌহিদী জনতার ঢল নামে।

এদিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সমাবেশ শেষে প্রধান অতিথি হেফাজতের আমির আল্লামা শাহ আহমদ শফী দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করেন। মোনাজাত শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

ঘটনাপ্রবাহ : ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×