আরও এক মাসের জন্য ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

  যুগান্তর রিপোর্ট ১৩ অগাস্ট ২০১৯, ১৯:৫৪:৫৭ | অনলাইন সংস্করণ

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। ফাইল ছবি

অবসরে যাওয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়াকে ১৪ আগস্ট থেকে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত পুনরায় কমিশনার হিসেবে এক মাসের চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার।

রাষ্ট্রপতির আদেশক্রমে মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. অলিউর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, আছাদুজ্জামান মিয়াকে তার অবসরোত্তর ছুটি বাতিলের শর্তে আগামী ১৪ আগস্ট থেকে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত অথবা যোগদানের তারিখ থেকে এক মাস মেয়াদে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

২০১৫ সালের ৭ জানুয়ারি ডিএমপির কমিশনার হিসেবে যোগ দেন আছাদুজ্জামান মিয়া। ৪ বছর সাত মাসেরও বেশি সময় ধরে তিনি এ দায়িত্ব পালন করে আসছেন। মঙ্গলবার ছিল তার চাকরির শেষ দিন। কিন্তু সরকার পুনরায় তাকে এ পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়ায় তার এখনই অবসর নেয়া হচ্ছে না।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত