শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় প্রেস ক্লাবের শ্রদ্ধা

  যুগান্তর রিপোর্ট ১৫ অগাস্ট ২০১৯, ১৯:৫৮:০৮ | অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন সাংবাদিক নেতৃবৃন্দ। ছবি: যুগান্তর

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে আরও শ্রদ্ধা জানিয়েছে সাংবাদিকদের সংগঠন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতারা।

এ সময় ঢাকা সাংবাদিক ইউনিয়ন(ডিইউজে)সহ একাধিক সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

পরে জাতীয় প্রেস ক্লাব সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বিএফইউজের সভাপতি মোল্লা জালাল, সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বাসসের এমডি আবুল কালাম আজাদ, জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি আজিজুল ইসলাম ভুইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহেদ চৌধুরী, মাঈনুল আলম, সদস্য কুদ্দুস আফ্রাদ, বিএফইউজের ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ, সহ-সভাপতি ইশতিয়াক রেজা, সদস্য শেখ মামুনুর রশীদ, ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।

এ সময় জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম বলেন, আজকের এই দিনে একদল বিভ্রান্ত দেশি-বিদেশি ষড়যন্ত্রকারী চক্রান্তের কারণে বঙ্গবন্ধু সপরিবারে শাহাদাতবরণ করেছেন। এই দিন আমাদের শোকের দিন। এই দিন আমাদের কান্নার দিন। আমরা এই দিনটিতে শক্তি সঞ্চয় করি এবং সেই শক্তি দিয়ে পথ চলি।

এর আগে ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাব-এডিটর কাউন্সিল, মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক ফোরাম, জাতীয় প্রেস ক্লাব কর্মচারী ইউনিয়নসহ আরও কয়েকটি সাংবাদিক সংগঠন প্রেস ক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত