দুই লাখ টাকা হলে রুমাকে বাঁচানো সম্ভব

  ফতুল্লা প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:২৫ | অনলাইন সংস্করণ

রুমা

মাত্র দুই লাখ টাকার অভাবে ধুঁকে ধুঁকে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছেন নারায়ণগঞ্জের ফতুল্লার একটি কারখানার শ্রমিক রুমা রায়। অসুস্থতার কথা জানতে পেরে প্রথমে কিছুদিন চিকিৎসা নিলেও অর্থের অভাবে এখন আর তা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।

হার্টের রোগের কথা শুনে তার স্বামী নয়ন রায়ও তাকে ছেড়ে চলে গেছে। নিরুপায় হয়ে প্রচণ্ড যন্ত্রণা নিয়েও জীবন বাঁচাতে তিনি তার দুই বছরের মেয়েকে সঙ্গে নিয়ে অসুস্থতার কথা গোপন রেখে একটি কারখানায় কাজ করছেন।

জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক ডা. মুস্তাফিজ আজিজের অধীনে চিকিৎধীন ছিলেন রুমা। তিনি জানিয়েছে, রুমার হৃদযন্ত্রে ছিদ্র ধরা পড়ায় জরুরিভিত্তিতে তার অস্ত্রোপচার দরকার। এতে দুই লাখ টাকা খরচ হবে। কিন্তু রুমার হতদরিদ্র বাবার পক্ষে এতো টাকা যোগাড় করে তাকে চিকিৎসা করানো সম্ভব নয়।

এ অবস্থায় তিনি তার জীবন বাঁচাতে জরুরি চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের অনুরোধ করেছেন। তার সঙ্গে যোগাযোগ এবং তাকে বিকাশে সাহায্য পাঠাতে নিচের মোবাইল নম্বরে যোগাযোগের অনুরোধ করা হয়েছে। মোবাইল নম্বর- ০১৭৮৯-০৫৬৪৭২ (বিকাশ)।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter