টানা ১১বার স্বর্ণ ট্রফি পেল জাবের অ্যান্ড জুবায়ের ফেব্রিক্স

  যুগান্তর ডেস্ক    ০১ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৪ | অনলাইন সংস্করণ

জাবের অ্যান্ড জুবায়ের ফেব্রিক্স

টানা এগারোবার বাংলাদেশের সর্বোচ্চ রফতানিকারকের স্বর্ণ ট্রফি অর্জন করেছে জাবের অ্যান্ড জুবায়ের ফেব্রিক্স। রোববার প্রতিষ্ঠানের উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ জাবেরের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পুরস্কার তুলে দেন।

এদিকে আজ রোববার উদ্বোধন হয়েছে জাবের অ্যান্ড জুবায়ের ফেব্রিক্সের শীতকালীন ফেব্রিক উইকের। জাবের অ্যান্ড জুবায়েরের ফ্যাক্টরিতে নিজস্ব ডিজাইনার এবং টেক্সটাইল এক্সপার্টদের দিয়ে রফতানী বাজারের জন্য তৈরি পণ্য দিয়ে পাঁচ দিনব্যাপী ফেব্রিক উইকে প্রধানত শীতকালীন কাপড়ের প্রদর্শনী করা হবে।

জাবের অ্যান্ড জুবায়ের ফেব্রিক্সের পক্ষ থেকে জানানো হয়, ২০১৭ সালে বাংলাদেশের টেক্সটাইল এবং গার্মেন্টসের ইতিহাসে প্রথমবারের মত এ ফেব্রিক মেলার আয়োজন করে জাবের অ্যান্ড জুবায়ের ফ্রেব্রিক্স।

চলতি ফেব্রিক উইকে মূলত শরৎ এবং শীতের কাপড় বা ফেব্রিক্স সংগ্রহ প্রদর্শন করা হবে। বাংলাদেশের আরএমজি রফতানি বানিজ্যের সঙ্গে যুক্ত প্রায় সব আন্তর্জাতিক কাপড়ের ব্র্যান্ড ও রিটেইলার যেমন এইচ অ্যান্ড এম, মার্কস অ্যান্ড স্পেন্সার, সিয়ারর্স, কোহলস, সি অ্যান্ড এ, আমেরিকান ইগল, জারা, টেসকো ইত্যাদি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা এই ফেব্রিক উইকে অংশ নেবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×