‌‌‘বাংলাদেশ-রাশিয়ার সম্পর্ক নতুন উচ্চতায় উপনীত হচ্ছে’

  যুগান্তর রিপোর্ট ১২ সেপ্টেম্বর ২০১৯, ২১:২২ | অনলাইন সংস্করণ

রুশ বিজ্ঞান ও সংস্কৃতি কেন্দ্রে মুক্ত আলোচনা ও প্রীতি সম্মেলন। ছবি: সংগৃহীত
রুশ বিজ্ঞান ও সংস্কৃতি কেন্দ্রে মুক্ত আলোচনা ও প্রীতি সম্মেলন। ছবি: সংগৃহীত

বাংলাদেশ-রাশিয়ার সম্পর্ক নতুন উচ্চতায় উপনীত হচ্ছে বলে মন্তব্য করেছেন রুশ বিজ্ঞান ও সংস্কৃতি কেন্দ্র ঢাকার পরিচালক ম্যাক্সিম দোবরোখোতভ। তিনি বলেছেন, বাংলাদেশ ও রাশিয়ার মধ্যকার সম্পর্ক ঐতিহাসিকভাবে বন্ধুত্বপূর্ণ-যা দিন দিন আরো নতুন উচ্চতায় উপনীত হচ্ছে।

ঢাকার রুশ বিজ্ঞান ও সংস্কৃতি কেন্দ্রে বুধবার বিকালে আন্তর্জাতিক সাংবাদিক সংহতি দিবস ২০১৯ উপলক্ষে মুক্ত আলোচনা ও প্রীতি সম্মেলনে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে রুশ বিজ্ঞান ও সংস্কৃতি কেন্দ্রের কার্যক্রম ও রুশ বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষা বিষয়ে আলোচনা করা হয়।

প্রসঙ্গত,৮ সেপ্টেম্বর আন্তর্জাতিক সাংবাদিক সংহতি দিবস। দিনটি উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা রুশ বিজ্ঞান ও সংস্কৃতি কেন্দ্রের শিক্ষা বিভাগের প্রধান সৈয়দ বজলুল হাসান রাজীব, সাংস্কৃতিক অনুষ্ঠান বিভাগের প্রধান প্রশান্ত কুমার বর্মন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×