যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব আখতার হোসেন

  যুগান্তর রিপোর্ট ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৭ | অনলাইন সংস্করণ

মো. আখতার হোসেন
মো. আখতার হোসেন। ফাইল ছবি

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন মো. আখতার হোসেন। সর্বশেষ তিনি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, পদোন্নতিপূর্বক তাকে ওই পদে নিয়োগ দেয়া হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

প্রজ্ঞাপন জারির পর সোমবার বিকালেই তিনি ওই মন্ত্রণালয়ে যোগদান করেছেন।

যুগান্তরকে দেয়া এক প্রতিক্রিয়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সচিব মো. আখতার হোসেন বলেন, খুবই ভালো লেগেছে। আমার কাজ হবে যুব ও ক্রীড়াঙ্গনের উন্নয়ন। আমি বর্তমান যুব সমাজের কর্মসংস্থানের বিষয়টিকে বিশেষ গুরুত্ব দেব। খেলাধুলায় ক্রিকেট, ফুটবলসহ বিভিন্ন ধরণের খেলাধুলায় আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরিতে বিশেষভাবে অবদান রাখব।

এদিকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বর্তমান সচিব ড. মো. জাফর উদ্দিনকে বাণিজ্যমন্ত্রণালয়ের সচিব হিসেবে বদলি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। সোমবার জারি হওয়া প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

আরও পড়ুন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন যুগ্মসচিব রেখা রানী বালো

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নতুন সহকারী সচিব দিলরুবা শারমিন

►গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন যুগ্ম সচিব তানজিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×