পুলিশ পাহারায় ক্যাম্পাস ছাড়লেন গোপালগঞ্জের সেই ভিসি (ভিডিও)

  যুগান্তর রিপোর্ট ২৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৭:৫৮ | অনলাইন সংস্করণ

খোন্দকার নাসিরউদ্দিন। ফাইল ছবি

শিক্ষার্থীদের অব্যাহত আন্দোলনের মুখে দীর্ঘদিন অবরুদ্ধ থাকা গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ভিসি অধ্যাপক খোন্দকার নাসিরউদ্দিন ক্যাম্পাস ত্যাগ করেছেন।

রোববার রাত সোয়া ৭টার দিকে পুলিশের কড়া পাহারায় তিনি ক্যাম্পাসে সরকারি বাসভবন থেকে বের হয়ে যান। তবে তিনি কোথায় গেছেন- তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান যুগান্তরকে বলেন, ভিসি আমাকে ফোন করে জানান- তিনি শারীরিকভাবে অসুস্থতা অনুভব করছেন। তাকে পুলিশ প্রটেকশন দিয়ে ক্যাম্পাস থেকে বের হওয়ার অনুরোধ করেন। মানবিক বিবেচনায় পুলিশ প্রটেকশনে তাকে ক্যাম্পাস থেকে বের হতে সহযোগিতা করা হয়েছে।

ভিসি কোথায় যাচ্ছেন? এমন প্রশ্নে এসপি বলেন, ভিসি কোথায় যাবেন সে বিষয়ে আমাকে কিছু বলেননি।

এদিকে পুলিশের কড়া পাহারায় ক্যাম্পাস থেকে বের হওয়ার সময় ভিসির গাড়ির সামনে আন্দোলনরত শিক্ষার্থীরা স্লোগান দেন এবং জুতা প্রদর্শন করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত