যুবলীগ চেয়ারম্যানকে গ্রেফতারের দাবিতে...

  যুগান্তর রিপোর্ট ০৯ অক্টোবর ২০১৯, ২৩:৪৭:০৮ | অনলাইন সংস্করণ

মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্রে অবৈধ ক্যাসিনো ও জুয়ার ব্যবসা চালানোর প্রতিবাদে এবং যুবলীগ চেয়ারম্যানকে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার কর্মসূচি ডেকেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণার্থে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়া বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র দখল করে অবৈধভাবে জুয়া এবং ক্যাসিনো ব্যবসা পরিচালনা করে বীর মুক্তিযোদ্ধাদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রে ক্যাসিনো এবং জুয়া পরিচালনাকারী বিতর্কিত যুবলীগ নেতাদের মদদ দেয়া এবং সংগঠনে প্রশ্রয়দানের অপরাধে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার দুপুর ১২টায় ঢাবির টিএসসির রাজু ভাস্কর্যে মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ কর্মসূচি পালন করবে মুক্তিযুদ্ধ মঞ্চ।

ঘটনাপ্রবাহ : ক্যাসিনোয় অভিযান

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত