মসজিদের পাশেই শায়িত হবেন হুমায়ূন সাধু

  বিনোদন ডেস্ক ২৫ অক্টোবর ২০১৯, ১০:৫৮:১২ | অনলাইন সংস্করণ

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু

রাজধানীর একটি হাসপাতালে লাইফসাপোর্টে থাকা জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু মারা গেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে নিশ্চিত করেছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এ সময় সেখানে তার পরিবারের সদস্যরা ছিলেন।

তার পরিবারের সদস্যরা জানান, আজ (শুক্রবার) বাদ জুমা রাজধানীর তেজগাঁওয়ের রহিম মেটাল জামে মসজিদে হুমায়ূন সাধুর জানাজা অনুষ্ঠিত হবে। এর পর ওই মসজিদের কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

গত রোববার দ্বিতীয়বারের মতো ব্রেনস্ট্রোক করায় রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফসাপোর্টে রাখা হয়েছিল নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধুকে।

নিউরোলজি বিভাগের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) সাধুকে রাখা হয়েছিল। তিনি ভারতীয় চিকিৎসক কৃষ্ণা প্রভুর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেলেন।

গত ২৯ সেপ্টেম্বর হুমায়ূন সাধুর প্রথম ব্রেনস্ট্রোক হয়। এর পর হুমায়ূন সাধুকে চট্টগ্রামের পাঁচলাইশের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ১৩ অক্টোবর রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হচ্ছিল। মঙ্গলবার (২২ অক্টোবর) তাকে বিদেশে নিয়ে অস্ত্রোপচারেরও প্রস্তুতি নেয়া হয়েছিল।

তবে গত ২০ অক্টোবর দিবাগত রাত ২টার দিকে হঠাৎ সাধুর দ্বিতীয় ব্রেনস্ট্রোক হয়। এর পরই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফসাপোর্টে রাখা হয়।

মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে হুমায়ূন সাধুর পথচলা শুরু। অভিনয় দিয়ে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন, নাটক নির্মাণ করেও প্রশংসিত হয়েছেন তিনি। ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু হয় তার।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত