সম্রাটের ‘ক্যাসিনো গুরু’ আরমানের জামিন নামঞ্জুর

  যুগান্তর রিপোর্ট ২৮ অক্টোবর ২০১৯, ১৫:৫৮:২৪ | অনলাইন সংস্করণ

এনামুল হক আরমান (লাল বৃত্তে)। ফাইল ছবি

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ‘ক্যাসিনো গুরু’ দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সহসভাপতি এনামুল হক আরমানের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম মাসুদ-উর রহমান এ আদেশ দেন। এর আগে আদালতে আরমানের জামিন আবেদন করেন তার আইনজীবী। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেন।

বিষয়টি জানিয়েছেন রমনা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই নিজাম উদ্দিন।

এর আগে রমনা থানার মাদক মামলায় ৫ দিনের রিমান্ড শেষে গত রোববার আরমানকে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদারের আদালতে হাজির করে র‌্যাব। এদিন মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখতে র‌্যাবের আবেদনের পরিপ্রেক্ষিতে আরমানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এর আগে গত ১৫ অক্টোবর গুলশান থানার মাদক মামলায় আরমানকে ৫ দিনের রিমান্ডে নেয়া হয়। এর পর ২১ অক্টোবর দ্বিতীয় দফায় তাকে আরও ৫ দিনের রিমান্ডে নেয়া হয়।

গত ১৪ অক্টোবর সম্রাটের বিরুদ্ধে রমনা থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করে র‌্যাব। এর মধ্যে মাদক মামলায় আরমানকেও আসামি করা হয়।

প্রসঙ্গত রাজধানীর ক্লাবপাড়ায় অবৈধ ক্যাসিনোতে অভিযান চালানোর পরই গত ৬ অক্টোবর কুমিল্লায় অভিযান চালিয়ে সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় আরমান মদ্যপ অবস্থায় ছিলেন বলে দাবি র‌্যাবের। এ ছাড়া তার কাছে ১৪০ পিস ইয়াবাও পাওয়া যায়। পরে মাদক সেবনের দায়ে আরমানকে ৬ মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

ঘটনাপ্রবাহ : ক্যাসিনোয় অভিযান

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত