ইভ্যালী সিইও’র সঙ্গে বিআইজেএফ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

  যুগান্তর রিপোর্ট ৩১ অক্টোবর ২০১৯, ০৩:২১ | অনলাইন সংস্করণ

ইভ্যালী সিইও’র সঙ্গে বিআইজেএফ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ
ইভ্যালী সিইও’র সঙ্গে বিআইজেএফ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ। ছবি-যুগান্তর

ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালীর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) সিনিয়র নেতৃবৃন্দ।

দেশের তথ্যপ্রযুক্তি বিটের গণমাধ্যমকর্মীদের সংগঠন বিআইজেএফের সভাপতি মোজাহেদুল ইসলাম ঢেউয়ের নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দল এই সাক্ষাতে অংশ নেন।

বুধবার রাতে রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালী কার্যালয়ে এই সাক্ষাৎ পর্ব অনুষ্ঠিত হয়।

এসময় বিআইজেএফ সভাপতিসহ প্রতিনিধি দলে আরও ছিলেন সাধারণ সম্পাদক হাসান জাকির, কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান সোহেল ও রাহিতুল ইসলাম এবং সদস্য শাওন সোলায়মান।

দুই পক্ষের সাক্ষাতকালে ইভ্যালী সিইও মোহাম্মদ রাসেল বলেন, দেশের আইসিটি খাতের সাংবাদিকদের দীর্ঘ দিনের স্বনামধন্য সংগঠন বিআইজেএফ। আর দেশের আইসিটি এবং ই-কমার্স খাতের উন্নয়নে আইসিটি সাংবাদিকদের অবদান অপরিসীম। আমাদের কার্যালয়ে সংগঠনের সদস্যরা পরিদর্শনে আসায় আমরা আনন্দিত। আমাদের সঙ্গে বিআইজেএফের সুসম্পর্ক ভবিষ্যতেও অব্যাহত থাকবে এমনটাই প্রত্যাশা আমাদের।

অন্যদিকে বিআইজেএফ সভাপতি মোজাহেদুল ইসলাম ঢেউ বলেন, দেশের ই-কমার্স খাতের অন্যতম নবীন সদস্য ইভ্যালী। নিজেদের যাত্রা শুরুর খুবই কম সময়ের মাঝে বাজারে দারুণ সাড়া ফেলেছে প্রতিষ্ঠানটি। একইসঙ্গে তারা আমাদের দেশীয় উদ্যোগ। পেশাজীবী সাংবাদিকদের সংগঠন হিসেবে বিআইজেএফ সবসময় প্রতিষ্ঠানটির পাশে থাকে।

এছাড়াও সাক্ষাতকালে দেশীয় ই-কমার্স এবং আইসিটি খাতের বিভিন্ন বিষয় নিয়ে দুই পক্ষে আলোচনা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×