হত্যাচেষ্টার অভিযোগে স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

  কোর্ট রিপোর্টার ১৪ নভেম্বর ২০১৯, ০১:০৯ | অনলাইন সংস্করণ

সিএমএম

হত্যাচেষ্টা ও চুরির অভিযোগে স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন ঢাকার সাভারের এক সাংবাদিক।

ঢাকার মুখ্য বিচারিক হাকিমের আদালতে হাজির হয়ে মঙ্গলবার মামলাটি করেন সাভার উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও ৭১ টেলিভিশনের সাভার প্রতিনিধি মিঠুন সরকার।

আসামিরা হলেন- স্ত্রী তনু হালদার, সাভারের বাসিন্দা পলাশ সিকদার ও দৈনিক প্রথম আলোর সাভার প্রতিবেদক অরূপ রায়।

শুনানি শেষে জ্যেষ্ঠ বিচারিক হাকিম রাজীব হাসান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছেন। সেইসঙ্গে এ বিষয়ে ১০ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।

মামলায় আরজিতে বলা হয়, ২৫ সেপ্টেম্বর রাতে কাজ শেষে বাড়িতে ফিরে স্ত্রীকে পরকীয়া প্রেমিক পলাশের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পান মিঠুন। এর জের ধরে আসামিরা তাকে মারধর করে।

৮ নভেম্বর পরকীয়া প্রেমিকের সহযোগীরা সাভারের ভাটপাড়ায় নিজ বসতভিটায় তাকে (মিঠুন) হত্যার চেষ্টা চালায়। ব্যর্থ হয়ে পাসপোর্ট, ল্যাপটপ, ২৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২ লাখ টাকা চুরি করে নিয়ে যায়। এরপরও আসামিরা তাকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। পলাশের সহযোগী অরূপ রায় মিঠুনকে নানাভাবে হেনস্থা করে আসছে।

বাদীপক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী হামিদা বেগম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×