শুদ্ধি অভিযান সারা দেশে ছড়িয়ে দেয়া হচ্ছে: আইজিপি

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ১৭ নভেম্বর ২০১৯, ২৩:৫৫ | অনলাইন সংস্করণ

পুলিশ কল্যাণ ট্রাস্টের পরিচালনাধীন কমিউনিটি ব্যাংকের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী
পুলিশ কল্যাণ ট্রাস্টের পরিচালনাধীন কমিউনিটি ব্যাংকের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান নিয়ে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বিভিন্ন সময়ে তাদের বক্তব্যে স্পষ্ট করেছেন। শুদ্ধি অভিযানের প্রতিফলন আপনারা ইতিমধ্যে পেয়ে গেছেন।

তিনি বলেন, শুদ্ধি অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে। যেভাবে এটিকে সারা বাংলাদেশে ছড়িয়ে দেয়া যায় সরকার অবশ্যই সেদিকে অগ্রসর হচ্ছেন।

রোববার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তায় পুলিশ কল্যাণ ট্রাস্টের পরিচালনাধীন কমিউনিটি ব্যাংকের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আইজিপি এ সব কথা বলেন।

তিনি বলেন, ২ লাখ ১০ হাজার পুলিশ সদস্য ছাড়াও তাদের পরিবারের সদস্য মিলিয়ে ১০ লক্ষাধিক মানুষ এই ব্যাংকের সঙ্গে জড়িত। আমরা কমিউনিটি পুলিশ করেছি জনগণকে সঙ্গে নিয়ে জনগণের কাজ করার জন্য। তেমনি কমিউনিটি ব্যাংক করেছি জনগণের জন্য এবং জনগণকে সঙ্গে নিয়ে পরিচালনার জন্য।

আইজিপি বলেন, এই ব্যাংকের অন্যতম বৈশিষ্ট্য থাকবে চিকিৎসা, শিক্ষাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো এবং অসুস্থ অসহায় মানুষকে সহায়তাদান। মাত্র দুই মাস আগে প্রধানমন্ত্রীর উদ্বোধনের মাধ্যমে ব্যাংকটি যাত্রা শুরু করেছে। আমরা অতি দ্রুত ব্যাংকটির সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই।

তিনি বলেন, সব মিলিয়ে গাজীপুরে কমপক্ষে ১০ হাজার শিল্প প্রতিষ্ঠান রয়েছে। সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গিবাদ নির্মূলে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আমরা গাজীপুর মেট্রোপলিটন ও জেলা পুলিশের যৌথ উদ্যোগে অল্পদিনের মধ্যেই গাজীপুরকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত ঘোষণা করতে চাই।

গাজীপুর পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহারের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) রাসেল শেখের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশের মহাপরিদর্শক (এডিশনাল আইজিপি) ড. মাইনুর রহমান চৌধুরী, ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান, গাজীপুরের জেলা প্রশাসক (ডিসি) এসএম তরিকুল ইসলাম, কমিউনিটি ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা মসিউল হক চৌধুরী, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম ডি শামসুল আরেফিন, নোমান শিল্প গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ জাবের, কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল আজিজ, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোশারফ হোসেন ভূঁইয়াসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তা ও ব্যবসায়ীরা প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×