১৭ ডিসেম্বর পর্যন্ত হজের প্রাক নিবন্ধন স্থগিত

  যুগান্তর রিপোর্ট ১৯ নভেম্বর ২০১৯, ২২:৩৬ | অনলাইন সংস্করণ

পবিত্র কাবা শরীফ। ছবি: সংগৃহীত
পবিত্র কাবা শরীফ। ছবি: সংগৃহীত

সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের প্রাক-নিবন্ধন কার্যক্রম ১৭ ডিসেম্বর পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়।

মঙ্গলবার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবদুল্লাহ আরিফ মোহাম্মদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২০ সালে হজে গমনেচ্ছু ব্যক্তিদের এবং হজ এজেন্সিসহ সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিদ্যমান আইটি প্রতিষ্ঠানের সঙ্গে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের চুক্তির মেয়াদ শেষ হওয়ায় নতুন আইটি প্রতিষ্ঠান নিয়োগের কার্যক্রম চলমান রয়েছে।

এমতাবস্থায় চলতি বছরের ১৭ নভেম্বর ১৭ ডিসেম্বর পর্যন্ত সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী প্রাক-নিবন্ধন কার্যক্রম সাময়িকভাবে স্থগিত থাকবে। সাময়িক অসুবিধার জন্য ধর্ম বিষয়ক মন্ত্রণালয় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

এর আগে ১৫ নভেম্বর পর্যন্ত ১৫ দিন সরকারি ও বেসরকারি উভয় ব্যবস্থাপনায় হজযাত্রীদের প্রাক-নিবন্ধন কার্যক্রম স্থগিত করেছিল ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। এ নিয়ে দ্বিতীয় দফায় কার্যক্রমটি স্থগিত করা হল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×