রায় শুনতে আদালতে নুসরাতের ছোট ভাই ও মামা

  যুগান্তর রিপোর্ট ২৮ নভেম্বর ২০১৯, ১৪:৩৩ | অনলাইন সংস্করণ

রায় শুনতে আদালতে নুসরাতের ছোট ভাই ও মামা
ছবি: সংগৃহীত

ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় করা মামলার রায় শুনতে ঢাকায় এসেছেন তার ছোট ভাই রাশেদুল হাসান রাহান ও মামা সৈয়দ সেলিম।

সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক আস সামছ জগলুল হোসেন সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের রায় ঘোষণা করবেন। দুপুর ২টার পর মামলার রায় ঘোষণা করা হবে।

ওসি মোয়াজ্জেমকে এরইমধ্যে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে আনা হয়েছে।

রায়ের বিষয়ে নুসরাতের মামা সৈয়দ হালিম বলেন, নুসরাত হত্যা মামলার বিচার এরইমধ্যে হয়েছে। আসামিদের মৃত্যুদণ্ড দেয়া হয়েছে।

নুসরাতের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিয়ে ওসি মোয়াজ্জেম অপরাধ করেছেন মন্তব্য করে তিনি বলেন, ওসি মোয়াজ্জেমও মূল আসামিদের একজন। তার বিরুদ্ধে যে আইনে মামলা হয়েছে, আমরা চাই তার সর্বোচ্চ সাজা হোক।

আর ওসি মোয়াজ্জেমের দৃষ্টান্তমূলক সাজা দাবি করেছেন নুসরাতের ছোট ভাই রাশেদুল হাসান রাহান

গত ২০ নভেম্বর বিকেলে রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে ২৮ নভেম্বর রায়ের দিন ঠিক করেন আদালত।

চলতি বছরের গত ১৫ এপ্রিল মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলার আবেদন করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এই আবেদন গ্রহণ করে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মামলাটি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেন।

ঘটনাপ্রবাহ : পরীক্ষা কেন্দ্রে ছাত্রীর গায়ে আগুন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×