এক বছরে দেশ বদলে যাবে: মোস্তাফা জব্বার

  যুগান্তর ডেস্ক ০৩ জানুয়ারি ২০১৮, ১৯:৪৮ | অনলাইন সংস্করণ

মোস্তাফা জব্বার

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের নব নিযুক্ত মন্ত্রী তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার বলেছেন, আগামী এক বছরের মধ্যে বদলে যাবে বাংলাদেশ। বদলটা হবে ডিজিটালাইজেশনের মাধ্যমে।

বুধবার রাজধানীর বিডিবিএল ভবনে অবস্থিত বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) আয়োজিত সংবর্ধনা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর এটাই তার প্রথম সংবাদ সম্মেলন।

মন্ত্রী বলেন, আমি মন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর ১০০ দিনের কর্মসূচি গ্রহণ করেছি। এর প্রথমে রয়েছে ইন্টারনেটের দাম কমানো এবং ইন্টারনেটের আওতায় সবাইকে আনা। এছাড়া ডাক ও টেলিযোগাযোগ বিভাগ ক্যান্সারে আক্রান্ত। অন্ধ গলিতে আছে তথ্যপ্রযু্ক্তি বিভাগ।

মন্ত্রী বলেন, মানুষের পঞ্চম মৌলিক অধিকার ইন্টারনেটের মূল্য সাধারণ মানুষের ধরা ছোঁয়ার বাইরে। এজন্য অপারেটরদের পাশাপাশি বিটিআরসি দায়ী। বিটিআরসি এখনও ইন্টারনেটের দাম বেঁধে দিতে পারেনি। এটা তাদের ব্যর্থতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter