অবৈধ সম্পদের মামলায় ফিরোজের জামিন

  যুগান্তর রিপোর্ট ০৮ জানুয়ারি ২০২০, ২০:৫৫ | অনলাইন সংস্করণ

অবৈধ সম্পদের মামলায় ফিরোজের জামিন
পুলিশ বেষ্টনীতে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ওরফে ফিরোজ। ফাইল ছবি

অবৈধ সম্পদ অর্জনের মামলায় কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ওরফে ফিরোজের জামিন মঞ্জুর করেছেন আদালত।

বুধবার শুনানি শেষে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ এ আদেশ দেন।

এ দিন আদালতে আইনজীবী শেখ আবু সাঈদসহ বেশ কয়েকজন আসামিপক্ষে জামিন আবেদনের শুনানি করেন। অপরদিকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে মীর আহমেদ আলী সালাম আসামির জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির জামিনের এ আদেশ দেন।

আদালত সূত্র জানায়, গত ৩০ অক্টোবর অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ফিরোজের বিরুদ্ধে মামলা হয়। দুদকের সহকারী পরিচালক মো. সাইফুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। মামলায় তার বিরুদ্ধে ২ কোটি ৬৮ লাখ ২ হাজার ৬৩৯ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও তা ভোগ দখলে রাখার অভিযোগ আনা হয়।

সূত্র আরও জানায়, গত ২০ সেপ্টেম্বর ধানমণ্ডি থানাধীন কলাবাগান ক্রীড়াচক্রের অফিস বিল্ডিংয়ের ভেতরে অবৈধ আগ্নেয়াস্ত্র এবং মাদকদ্রব্য হেফাজতে রেখে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় চলছে এমন সংবাদের ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনী সেখানে অভিযান চালায়। নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে ওই দিন সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে এ অভিযান চালানো হয়।

অভিযানে অফিস কক্ষ তল্লাশি করে যুক্তরাষ্ট্রের তৈরি একটি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি ও সাতটি নীল রঙের পলিথিনে মোট ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরবর্তীকালে রাজধানীর ধানমণ্ডি থানায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা হয়। ইতিমধ্যেই অস্ত্র ও মাদক আইনের মামলায় তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : ক্যাসিনোয় অভিযান

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×