‘ভাইয়া, আমি আকাশে উড়ব, বিমানে চড়ব’

  যুগান্তর রিপোর্ট ১২ মার্চ ২০১৮, ২০:১০ | অনলাইন সংস্করণ

তিন বছরের মেয়ে প্রিয়ন্ময়ী
প্রিয়ন্ময়ী

বাবার সঙ্গে আকাশে উড়তে চেয়েছিল এফএইচ প্রিয়কের তিন বছরের মেয়ে প্রিয়ন্ময়ী। শেষ পর্যন্ত আকাশে উড়ার স্বপ্ন পূরণ হলেও জীবন নিয়ে মাটিতে নামা হয়নি বাবা-মেয়ের। আহত হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়ন্ময়ীর মা এ্যানি প্রিয়ক।

বিমানে উঠার আগে প্রিয়ক-এ্যানি দম্পতির সঙ্গে মেহেদি হাসান অমিও-সোনামনি প্রিয়তমা দম্পতিকে টার্মিনালে তোলা দুটি ছবিতে দেখা যায়। একটি ছবিতে প্রিয়ক ও এ্যানি দম্পতির সঙ্গে তাদের মেয়ে প্রিয়ন্ময়ী এবং অমিও’র স্ত্রী সোনামনিকে দেখা যায়। অপর ছবিতে অমিও-সোনামনি দম্পতির সঙ্গে প্রিয়কের স্ত্রী এ্যানি এবং প্রিয়ন্ময়ীকে দেখা যায়।

প্রিয়কের ভাগনে সালাহউদ্দিন জানান, প্রিয়ক এবং প্রিয়কের মেয়ে প্রিয়ন্ময়ী মারা গেছেন। বাকি তিনজন বেঁচে আছেন। ফ্লাইটের দুই শিশুই মারা গেছে। তাদের লাশ পাওয়া গেছে।

বিমানে উঠার আগে বাবা-মার সঙ্গে প্রিয়ন্ময়ী

সালাহউদ্দিন বলেন, ‘প্রিয়ন্ময়ী খুব চটপটে ছিল। খুব কথা বলত। গতকালও খুব খুশি ছিল। আমাকে বলেছে- ভাইয়া, আমি আকাশে উড়ব, বিমানে চড়ব।’

এদিকে সোনামনি প্রিয়তমার বড় বোন সাইয়েদা মুক্ত আমির বলেন, ‘আমার বোন এবং তার স্বামী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

প্রসঙ্গত নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান বিধ্বস্ত হয়। চার ক্রুসহ ৭১ জন আরোহীর অধিকাংশই নিহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

ঘটনাপ্রবাহ : নেপালে ইউএস বাংলা বিধ্বস্ত

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.