বেঁচে আছেন রাগীব রাবেয়ার ২ শিক্ষার্থী!

  যুগান্তর রিপোর্ট ১৩ মার্চ ২০১৮, ০৯:১১ | অনলাইন সংস্করণ

প্রিন্সি দাম ও সামিরা বায়জানকার

নেপালের রাজধানী কাঠমান্ডুতে বিধ্বস্ত ইউএস-বাংলা বিমান দুর্ঘটনায় সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ১৩ শিক্ষার্থী নিহতের খবর পাওয়া গেলেও তাদের মধ্যে দুজন বেঁচে গেছেন। তারা হলেন- প্রিন্সি দাম ও সামিরা বায়জানকার।

সিলেটে অবস্থানরত নেপালি শিক্ষার্থীদের বরাত দিয়ে মেডিকেল কলেজের উপপরিচালক ডা. আরমান আহমদ শিপলু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নেপালে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলার বিমানে সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের ১৩ শিক্ষার্থীর মধ্যে ১১ ছাত্রী, দুই ছাত্র ছিল। তাদের সবাই মারা গেছেন এমন আশংকা করা হয়। তবে পরে খবর আসে এদের মধ্যে দুজন বেঁচে আছেন।

হতাহতরা সবাই নেপালি বংশোদ্ভূত। কলেজ ছুটিতে নিজ দেশে বেড়াতে যাচ্ছিলেন ওই ১৩ শিক্ষার্থী। মেডিকেল কলেজটিতে নেপালের আড়াইশ শিক্ষার্থী রয়েছেন।

রোববার পরীক্ষা শেষ হওয়ায় ওই ফ্লাইটে ১৩ শিক্ষার্থী ছুটিতে বাড়ি ফিরছিলেন।

১৩ শিক্ষার্থী হলেন- সঞ্জয় পাউডাল, সঞ্জয়া মেহেরজান, নিগা মেহেরজান, অঞ্জলি শ্রেষ্ঠ, পূর্ণিমা লুনানি, শ্বেতা থাপা, মিলি মেহেরজান, সারুনা শ্রেষ্ঠ, আলজিনা বড়াল, চারু বড়াল, আশনা সাকিয়া, প্রিন্সি ধামি ও সামিরা বায়ানজানকর।

সোমবার বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলা বিমান দুর্ঘটনায় ২৬ বাংলাদেশিসহ ৪৯ জন নিহত হয়েছেন। আহত হয়ে হাসপাতালে রয়েছেন ৯ বাংলাদেশিসহ ২২ জন।

ঘটনাপ্রবাহ : নেপালে ইউএস বাংলা বিধ্বস্ত

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.