কৃষিপণ্যের ন্যায্যমূল্য নিশ্চিত করতে সরকার বদ্ধ পরিকর: খাদ্যমন্ত্রী

  দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১১ | অনলাইন সংস্করণ

নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার
নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, কৃষকের উৎপাদিত ধান-চালসহ কৃষিপণ্যের ন্যায্যমূল্য নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর। কোনোক্রমেই কৃষকরা যাতে হয়রানীর শিকার না হয়, সেদিকে খেয়াল রেখেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা নিরলসভাবে কাজ করছি।

তিনি আরও বলেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে। তাই কৃষকদের কল্যাণে এবং দেশের খাদ্য উৎপাদন বৃদ্ধিতে বিনামূল্যে সার, বীজ সরবরাহ, কৃষি উপকরণ বিতরণ করা হচ্ছে।

বুধবার সকালে পটুয়াখালীর দুমকি উপজেলার পাতাবুনিয়ায় ১ হাজার মেট্রিক টন ধারণ ক্ষমতা বিশিষ্ট নব-নির্মিত খাদ্য গুদামের উদ্বোধন ও নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হারুন অর রশীদ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয়ের সচিব মোছাম্মৎ ড. নাজমানারা খানম, বরিশাল বিভাগীয় আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মো. ফারুক হোসেন, উপজেলা নির্বাহী অফিসার শঙ্কর কুমার বিশ্বাস, জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. এবিএম সফিকুল ইসলাম উপজেলা খাদ্য কর্মকর্তা মো. লতিফুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাসুদ আল মামুন, ফরিদা ইয়াসমিন উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম প্রমুখ।

এর আগে খাদ্যমন্ত্রী ফিতা কেটে নব-নির্মিত খাদ্য গুদামের উদ্বোধন করেন। উদ্বোধনী দিনে খাদ্য গুদামে ৬শ’ মেট্রিক টন চাল ও আড়াই মেট্রিক টন ধান মজুদ করা হয়।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০,১৫,৮৫০ ২,১২,৯৯১ ৫৩,২১৬
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×